Mumbai : মায়ের সঙ্গে বাড়ি ফেরার পথে ডাম্পারের ধাক্কায় নিহত শিশু

আরও পড়ুন

বিদ্যালয় থেকে মায়ের সঙ্গে বাড়ি ফেরার পথে ডাম্পারের ধাক্কায় নিহত হল একটি শিশু। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের দহিসার এলাকায়। এমন ঘটনায় শোকের ছায়া ছড়িয়ে পড়েছে মৃত শিশুর পরিবার-সহ গোটা এলাকাজুড়ে।

সূত্রের খবর, নিহত ওই শিশুটির নাম বিদ্যা সন্তোষ বনসোদে, বয়স ৮ বছর। সকালে ভাইকে বিদ্যালয়ে ছেড়ে মায়ের সঙ্গে বাড়ি ফিরছিল বিদ্যা। সেই সময় রাস্তায় পিছন থেকে একটি ডাম্পার এসে হাঠৎই সজোরে শিশুটিকে ধাক্কা মারে। সজোরে ধাক্কা লাগায় ছিটকে যায় বিদ্যা ও বিদ্যার মা। স্থানীয়দের চোখে ঘটনাটি পড়তেই ভিড় জমে যায়। এরপর তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ওই শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্মরত চিকিৎসকেরা তাকে দেখে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ তদন্ত চালিয়ে ডাম্পারটির চালক মুকেশ ধলকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়।

এই দুর্ঘটনার ভিডিও সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। সেখানে দেখা যায়, ওই ডাম্পারটির ধাক্কায় ছোট বিদ্যা রাস্তায় ছিটকে পড়ে যায়। স্থানীয় এক যুবক চিৎকার করে চালককে ডাম্পার পিছনে নিয়ে যাওয়ার কথা বললেও গাড়িটি কয়েক ইঞ্চি এগিয়ে বিদ্যাকে পিষে দেয়। অভিযুক্ত ড্রাইভার গাড়ি ছেড়ে পালানোর চেষ্টা করলেও স্থানীয় বাসিন্দাদের হাতে ধরা পড়ে যায়। এরপর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ফোর্টিন টাইমলাইন, মুম্বই।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close