Malda : মণিপুরের পর মালদায় দুই মহিলাকে বিবস্ত্র করে মারধর

আরও পড়ুন

মণিপুরের পর এবার মালদার বামনগোলায় বর্বরতার চিত্র উঠে এল। দুই মহিলাকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠেছে প্রতিবেশী কয়েকজন মহিলার বিরুদ্ধে। এমন ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে পুরো এলাকাজুড়ে। ওই দুই মহিলার বিরুদ্ধে চুরির অভিযোগ রয়েছে। এমন নিন্দনীয় ঘটনার জেরে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে।

সূত্রের খবর, মালদার বামনগোলার পাকুয়াহাটে দুই মহিলাকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করেন স্থানীয় কয়েকজন মহিলা। তাদের বিরুদ্ধে চুরির অভিযোগ রয়েছে। তবে তাদের ওপর যাই অভিযোগ থাকুক না কেনও পুরো বিষয়টি প্রশাসনের দেখা উচিৎ ছিল।

এমন ঘৃণ্য ঘটনায় সরব হয়েছে বিজেপি-ও। স্থানীয় বিজেপি নেতা অজয় গঙ্গোপাধ্যায় জানান, মণিপুরের ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উদ্বিগ্ন। অথচ মালদায় সিভিক ভলান্টিয়ারদের সামনে মহিলাদের বিবস্ত্র করে মারধর করা হচ্ছে। পুলিশ নিজের কাজ ভুলে গিয়েছে। থানায়ও ওই মহিলাদের বিবস্ত্র অবস্থায়ই নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার তীব্র নিন্দা করেছে বিজেপি নেতৃত্ব। পুলিশ এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের করেনি। বিজেপি নেতা জানান, পুলিশ অভিযোগ দায়ের না করলে আদালতে পুলিশের বিরুদ্ধে দ্বারস্থ হবেন তারা। যারা ঘটনাটির সঙ্গে জড়িয়ে রয়েছে এবং যারা বিষয়টি ধামাচাপা দিতে চাইছে তাদের বিরুদ্ধেও যেনও কঠোর ব্যবস্থা নেওয়া হয়।

ফোর্টিন টাইমলাইন, মালদা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close