South 24 Parganas : কালাচ সাপের কামড়ে মৃত্যু দম্পতির

আরও পড়ুন

শুক্রবার বিষধর কালাচ সাপের কামড়ে মৃত্যু হল এক দম্পতির। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার ভাঙড় থানার প্রতাপনগর গ্রামে। এদিন ওই দম্পতির ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীনই মৃত্যু হয়। মৃত ওই দম্পতির নাম- গণেশ মন্ডল, বয়স ৪২ বছর। বিজলী মন্ডল, বয়স ৩৬ বছর। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ক্যানিং থানার পুলিশ। পুলিশ পৌঁছে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এহেন ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারের সদস্য-সহ এলাকাবাসীদের ওপর।

সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়া করে একসঙ্গেই ঘুমোতে গিয়েছিলেন গণেশ ও বিজলী। তবে ভোরের দিকে ঘুমিয়ে থাকা অবস্থাতেই তাঁদের বিছানার মধ্যে একটি বিষধর কালাচ সাপ ঢুকে পড়ে। তারপরেই ওই সাপটি দুজনকেই কামড় দেয়।

এদিন নিহত দম্পতির ছেলে জানান- ‘বাবা ভোরে আমার ঘরে গিয়ে আমাকে ডেকে ঘুম থেকে তোলেন। তারপরেই বাবা সাপ কামড়ানোর দাগটি দেখান। আর সেই দাগ দেখে আমি বাবা-মায়ের ঘরে গিয়ে মাকে মেঝেতে পড়ে ছটফট করতে দেখি। তখনই আমি আর পরিবারের অন্য সদস্যরা বাব-মা-কে গাড়ি করে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। তবে সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সকালেই তাদেরকে ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হয়। তারপর ক্যানিং হাসপাতালের চিকিৎসকেরা মৃত্যুর খবরটি জানান।

ফোর্টিন টাইমলাইন, দক্ষিণ ২৪ পরগনা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close