Hooghly : পঞ্চায়েত বোর্ড গঠনের আগেই উত্তেজনা আরামবাগে

আরও পড়ুন

পঞ্চায়েতের বোর্ড গঠনের প্রক্রিয়া শুরু হওয়ার আগেই ব্যাপক উত্তেজনা দেখা দিল আরামবাগের আড়ান্ডী এলাকায়। আড়ান্ডী ১ নম্বর পঞ্চায়েতের সামনে জমায়েত তৃণমূল, বিজেপি ও নির্দল সমর্থিতরা। মূলত, প্রধানকে হবেন সেই নিয়েই উত্তেজনা। পরিস্থিতি সামাল দিতে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে।

সূত্রের খবর, আড়ান্ডী ১ নম্বর পঞ্চায়েতের মোট সদস্য সংখ্যা ১৬ জন। তার মধ্যে এবারে ৫ টি আসনে জয়ী হয়েছে বিজেপি। ১টি নির্দল ও বাকি ১০টিতে জয়ী তৃণমূল। কিন্তু সংখ্যা গোরিষ্ঠতায় তৃণমূল এগিয়ে থাকলেও প্রধান পদে কে বসবেন তা নিয়েই দ্বন্দ্ব তৃণমূলের অন্দরেও। জানা গেছে, প্রধানের নাম প্রস্তাব হয় ওই পঞ্চায়েতেরই বিদায়ী প্রধান সোহরাব হোসেনের শালিকার নাম।

আর এরপর থেকে শুরু হয় দ্বন্দ্ব। বুধবার ওই পঞ্চায়েতের বোর্ড গঠন শুরুর আগেই পঞ্চায়েত অফিসের সামনে সব পক্ষের লোকজন জমায়েত হয়। একদিকে যেমন বিজেপি ও নির্দলের জয়ী প্রার্থীরা বিরোধীতা শুরু করেছে, তেমনি তৃণমূলেরই একাংশ প্রধানের নাম নিয়ে বিরোধীতা শুরু করেছে। শুরু হয়েছে চিৎকার চেঁচামেচি। যার জেরে ভোটাভুটি হতে চলেছে পঞ্চায়েতের বোর্ড গঠনে। পরিস্থিতি সামাল দিতে পুলিশ মোতায়েন রয়েছে এলাকায়।

হুগলির আরামবাগ থেকে নিজস্ব প্রতিনিধির রিপোর্ট, টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close