Uttar Dinajpur : কুকুরকে কাটারির কোপ, অভিযুক্তকে খুঁজছে পুলিশ

আরও পড়ুন

করণদিঘির পর এবার বনগাঁ থানার বল্লভপুরে সারমেয়কে ধারালো অস্ত্রের কোপ দেওয়ার ঘটনা ঘটল। এমন অমানবিকতার দৃশ্য দেখে শিউরে উঠছেন সাধারণ মানুষ। গুরুতর আহত অবস্থায় ওই সারমেটিকে তার মালিক নিয়ে আসে বনগাঁ থানায়। বনগাঁ থানায় অভিযোগ দায়ের হয়। সারমেওটিকে চিকিৎসার জন্য এগিয়ে আসে বনগাঁ- ই একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বনগাঁ স্ট্রিট ডগস নামে সংগঠনের সদস্যরা জানান, জখম সারমেয়র শরীরে চারটি সেলাই পড়েছে। বর্তমানে ওই সারমেয় সুস্থ আছে বলে জানা গেছে।

পোষ্য সারমেয়র মালিক সুব্রত মল্লিক বলেন, এক বছর যাবৎ সারমেয়টিকে বাড়িতে লালন-পালন করছেন। প্রতিদিনের মতো শুক্রবার রাতের বেলায় নিজেরা খাওয়ার পর ওকে বাইরে ছেড়ে দেওয়া হয়েছিল। কিছুক্ষণ বাইরে ঘুরে এসে আবার ঘরে ঢুকে যায়। এর পরই ওর পিঠের মধ্যে একটা কাঁচ ঢোকানো রয়েছে বলে নজরে আসে। অঝোরে রক্ত বেরোচ্ছিল। দেরি না করে খোঁজ নিতে শুরু করেন। পরে তিনি জানতে পারেন, তারই প্রতিবেশী অশোক সরকার নামের এক ব্যক্তি এই জঘন্য অপরাধের সঙ্গে যুক্ত রয়েছেন।বিষয়টি বনগাঁ থানায় লিখিতভাবে অভিযোগ জানানো হয়েছে। খবর পেয়েই দ্রুত বনগাঁ স্ট্রিট ডগ নামের ওই স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা ছুটে আসেন। রক্তাক্ত সারমোটির সম্পূর্ণ চিকিৎসার দায়িত্ব নিয়ে নেন তারা। বর্তমানে প্রাথমিক চিকিৎসার পর পোষ্যটি খানিকটা সুস্থ আছে।

এছাড়াও এবিষয়ে বনগাঁ স্ট্রিট ডগস এর সদস্য তন্ময় দাস বলেন, আজ রাত সাড়ে দশটা নাগাদ বনগাঁ থানার মোড় থেকে জানতে পারেন একটি সারমেয়কে কোনরকম ভাবে ধারালো অস্ত্রের কোপ দেয়া হয়েছে। পোষ্যকে নিয়ে তার মালিক বনগাঁ থানার দারস্থ হয়েছেন। সারমেয়টি-র চিকিৎসার ব্যবস্থা করা হয়। এই চিকিৎসাটুকু না পেলে হয়তো সারমেয়র প্রাণসংশয় হতে পারত।এই ঘটনার সঙ্গে যারা যুক্ত, তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তন্ময়।

উত্তর ২৪ পরগণার বনগাঁ থেকে নিজস্ব প্রতিনিধির রিপোর্ট, টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close