Uttar Dinajpur : মৃত ভাইয়ের শেষকৃত্য সম্পন্ন করতে গিয়ে দুর্ঘটনা

আরও পড়ুন

মৃত মামাতো ভাইয়ের শেষকৃত্যে যাওয়ার পথে ছোটো গাড়ি ও লড়ির সংঘর্ষে মৃত্যু হয়েছে পুলিশ আধিকারিকের স্ত্রীর। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন শেখ আমিনুল হক নামে এক জন পুলিশ আধিকারিক সহ চার। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে। খবর পেয়ে ঘটনাস্থলে গোয়ালপোখর থানার পুলিশ গিয়ে পৌঁছায়। ঘটনার তদন্ত শুরু করেছে গোয়ালপোখর থানার পুলিশ ।

মৃত ওই মহিলার নাম জিন্নাততারা সিদ্দিকা ওরফে লাবলি (৪৯), বাড়ি বারাসাত এলাকায়। এই ঘটনায় জখম হয়েছেন মৃতের স্বামী শেখ আমিনুল হক সহ চার। আহতরা ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শেখ আমিনুল হক জানিয়েছেন, পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে মামাতো ভাইয়ের শেষকৃত্যে যাচ্ছিলেন তিনি। তার মামাতো ভাইয়ের মৃত্যু পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। তারা একটি ছোটো গাড়ি নিয়ে বারাসত থেকে শিলিগুড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া এলাকায় একটি লড়ি তাদের গাড়িকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় পুলিশ আধিকারিকের স্ত্রী জিন্নাততারা সিদ্দিকির। এই ঘটনায় চালক সহ চারজন গুরুতর জখম হয়েছেন। শেখ আমিনুল হক তিনি রাজ্য দূর্নীতি দমন শাখায় কর্মরত।

এই ঘটনার খবর পেয়ে ইসলামপুর মহকুমা হাসপাতালে ছুটে আসেন ইসলামপুর আই সি সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close