Bollywood: ট্রেলারেই দর্শকদের মন জিতে নিল ‘সাবাশ মিতু’

আরও পড়ুন

বহুল প্রতিক্ষার পর আবার টিভির পর্দায় দেখা যাবে তাপসী পান্নুকে। এবার তাঁকে দেখা যাবে বিশ্ব বিখ্যাত ক্রিকেটার মিতালি রাজের রূপে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘সাবাশ মিতু’-র ট্রেলার সোমবার মুক্তি পেয়েছে। চোখে কাজল, হাতে ব্যাট নিয়ে তাপসী পান্নুরও লুক মুক্তি পেয়েছে। এই ছবিতে তিনি মিতালি রাজের অভিনয় করছেন।

ইতিমধ্যেই ‘সাবাশ মিতু’-র ছবির ট্রেলার দেখে বেশ মুগ্ধ হয়েছেন দর্শকরা। তাপসী পান্নু তাঁর চরিত্রে অভিনয় করলেও তাঁকে দেখে বোঝার উপায় নেই যে তিনি তাপসী পান্নু। তাঁর অভিনয় দেখে বেশ মুগ্ধ দর্শকরা। তাঁকে দেখে মিতালিই মনে হচ্ছে।

গত ৮ জুন ক্রিকেট খেলা থেকে অবসর নেন মিতালি রাজ। ভারতের জাতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিয়ানায়ক তিনি। পরপর সাতটি অর্ধ শতরান করার রেকর্ড রয়েছে তাঁর ঝুলিতে। এছাড়াও, অসংখ্য রেকর্ডও রয়েছে তাঁর। জানা গেছে, তিনি ক্রিকেটের নাহলে নৃত্যশিল্পী হতেন। এই ছবিতে তাঁর জীবনের নানান কথা জানে যাবে। তাপসী পান্নু তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ট্রেলারটি শেয়ার করেছেন এবং তাতে লিখেছেন, “মিতালি রাজ-নামটি আপনারা জানেন, এখন তাঁকে কিংবদন্তি করে তোলার জন্য তাঁর পেছনের গল্পটি দেখার জন্য প্রস্তুত হন।”

তাপসী পান্নু তাঁর ব্যাপারে আরও বলেন, “কিছু ক্রিকেটারের অজস্র রেকর্ড থাকে। কিছু ক্রিকেটারের থাকে অঢেল অনুরাগী। কিছু ক্রিকেটার আবার নিজেরাই অনুপ্রেরণা হয়ে ওঠেন। মিতালি এই তিনটি দিকেই নিজের মতো করে উজ্জ্বল হয়ে উঠেছেন। মহিলা ক্রিকেটের ধারণাটাই বদলে ফেলতে পেরেছেন গোটা বিশ্বে। তাঁর ২৩ বছরের লড়াইকে পর্দায় ফুটিয়ে তুলতে পারা আমার কাছে ভাগ্যের ব্যাপার”।

তাপসী পান্নু অভিনীত এবং সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘সাবাশ মিতু’ মুক্তি পেতে চলেছে ১৫ জুলাই।

ব্যুরো নিউজ, মুম্বই, টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close