Duers :বাংলোয় চিতাবাঘ অল্পের জন্য প্রাণ বাঁচলো ম্যানেজারের

আরও পড়ুন

চা বাগানের ম্যানেজারের ঘরে ঢুকে পড়ল চিতাবাঘ। শনিবার এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল ডুয়ার্সের বাগ্রাকোট চা বাগান এলাকায়।
অন্য দিনের মতো শনিবারও চা বাগানে যাওয়ার জন্য নিজের বাংলোর ঘরে প্রস্তুত হচ্ছিলেন ম্যানেজার। চা বাগানে যাওয়ার জন্য নিজের বাংলোর ঘরে প্রস্তুত হচ্ছিলেন ম্যানেজার।

সে সময় বাংলোর সামনে চোখ যায় তার। দেখেন কী যেন একটা নড়াচড়া করছে।কৌতূহলবশত এগিয়ে যান তিনি। কিন্তু একটু এগিয়ে ভয় পেয়ে যান দেখা যায়, বাংলোর সামনে একটি ঝোপের আড়ালে বসে রয়েছে চিতাবাঘ।আতঙ্কের চোটে সঙ্গে সঙ্গে নিজেকে বাংলোর ভিতরে বন্দি করে ফেলেন ম্যানেজার। অন্য দিকে, বনকর্মীরা আসতে আসতে খবর ছড়িয়ে পড়ে চা বাগানে কর্মীদের মধ্যে।শুরু হয় হুলস্থুল।বেশ কিছুক্ষণ পরে বন দফতরের কর্মীরা এসে ঘুমপাড়ানি গুলি করে কাবু করে চিতাবাঘটিকে। এর পর তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় গরুমারা প্রকৃতি পর্যবেক্ষণ কেন্দ্রে। সেখানেই প্রাথমিক চিকিৎসার পর চিতাবাঘটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।এর আগেও একাধিক বার ডুয়ার্সের একাধিক চা বাগানের শ্রমিক মহল্লায় এবং ম্যানেজার বাংলোয় চিতাবাঘ ঢোকার ঘটনা ঘটেছে। কয়েক দিন আগে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় চত্বরে চিতাবাঘ ঢুকে পড়ায় আবাসিক পড়ুয়াদের মধ্যে আতঙ্ক তৈরি হয়।

ফোর্টিনে টাইমলাইন,ডুয়ার্স

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close