Bagha Jatin Movie 2023 : ‘প্রজাপতির’ পর ‘বাঘাযতীন’ নিয়ে দেব

আরও পড়ুন

‘প্রজাপতির’ পর এবার দেবের নতুন ছবি ‘বাঘাযতীন’ (Bagha Jatin)। এই ছবিতে যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করছেন দেব। ইতিমধ্যেই সেই ছবিতে তার লুক প্রকাশ পেয়েছে। তার সেই লুক প্রকাশ পেতেই তার ভক্তদের মধ্যে উচ্ছাস ছড়িয়ে পড়েছে।

সূত্রের খবর, দেব-মিঠুন অভিনীত ছবি ‘প্রজাপতি’ প্রায় ৭ কোটির বেশি আয় করেছে। দেব বলেছিলেন, “আশা করছি, পরের ক্রিসমাসে আরও একটি ছবি নিয়ে আসতে পারব।” তার এমন মন্তব্য করার কিছুদিনের মধ্যেই দেবের নতুন ছবির লুক প্রকাশ পায়। এই ছবিটি যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের ভূমিকায় দেব এবং যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের স্ত্রী ইন্দুমতির চরিত্রে দেখা যাবে নয়া নায়িকা সৃজা দত্তকে।

যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রীর ভূমিকায় দেব-সৃজা

প্রসঙ্গত, যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের স্ত্রীর চরিত্রে অভিনয়ের জন্য অনেকদিন যাবৎ নতুন মুখের খোঁজ করছিলেন দেব। প্রায় ন’হাজার জনের মধ্যে থেকে সৃজা দত্তকে বেছে নেওয়া হয়। সেই ন’হাজার জনের মধ্যে থেকে প্রথমে শর্টলিস্ট করে ২০ জনকে অডিশনের জন্য ডাকা হয়। এরপর চূড়ান্ত পর্বের জন্য তাদের মধ্যে মোট ছ’জনকে রাখা হয়। তাদের মধ্যে থেকেই সুযোগ পেয়ে যান সৃজা। আমরা সকলেই যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের বিখ্যাত গল্প জানি। যিনি খালি হাতে একটি বাঘ মেরেছিলেন এবং ব্রিটিশ শাসকদের বিরুদ্ধে ভারতের স্বাধীনতা আন্দোলনে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব হিসাবে আবির্ভূত হন। এমনকি তিনি অন্য আইকনিক ব্যক্তিত্ব অরবিন্দ ঘোষের সঙ্গেও সহযোগী ছিলেন। সেই দৃশ্য কিভাবে দেখা যাবে তা দেখার জন্য উৎসুক হয় বসে আছেন দর্শকরা।

ফোর্টিন টাইমলাইন, কলকাতা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close