অরিজিৎকে জন্মদিনে শুভেচ্ছাবার্তা অনুরাগীদের

আরও পড়ুন

দেশের বিখ্যাত এবং ১ নম্বর গায়কদের মধ্যে এখন বলতে গেলে রয়েছেন অরিজিৎ সিং (Arijit Sing)। পুরো দেশ-সহ বিদেশেও তাঁর ফ্যান-ফলোয়িং যে ভালোই তা বলা যেতে পারে। তাঁর আনন্দ, প্রেম, বিরহ সবরকম গানেই মাতোয়ারা পুরো দেশবাসী। জনপ্রিয়তার চরম শিখরে তিনি পৌঁছলেও তাঁর মধ্যে অহংকারের রেশমাত্র দেখা যায় না।

এমন এক ব্যক্তিত্বের জন্মদিনে শুভেচ্ছাবার্তাও তাঁর জন্য কম পড়ে যায়। তিনি তাঁর অনুরাগীদের থেকে যেমন ভালোবাসা পান, তেমনই পান আশীর্বাদ। এমনভাবে আশীর্বাদ পেয়েই সবাইকে একের পর এক গান উপহার দিতে থাকেন তিনি। জন্মদিনের ৩৬ বছরে পা দেওয়া মাত্রই অনুরাগীদের থেকে বহু বহু শুভেচ্ছাবার্তা পেয়েছেন অরিজিৎ সিং। তাঁর জন্মদিন পালন করতে কোথাও কোথাও তো কেকও কাটা হয়। এমনভাবেই সবার মনজুড়ে রয়েছেন অরিজিৎ।

 

অরিজিতের অনুগামীরা যেমন তাঁর গানের ভক্ত ঠিক তেমনই তাঁর চাল-চলন, জীবনধারারও ভক্ত। তিনি এত উপার্জন করেও নিজের মতো ছিমছাম থাকেন। এবিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তিনি এমনই থাকতে ভালোবাসেন। মঞ্চে গেয়ে যত টাকা তিনি উপার্জন করেন তাঁর বেশিরভাগই তিনি দুঃস্থ শিশুদের মধ্যে জামা-কাপড় বা খাবার দেওয়ার মধ্য দিয়ে বিলিয়ে দেন। এমন ব্যক্তিত্বের মানুষকে কেই বা ভালোবেসে থাকতে না পারে। অরিজিৎ সিংকে চেনে না এমন মানুষ হয়তো নেই বললেই চলে।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close