Mumbai : বিয়ে নিয়ে মাতোয়ারা বলিউডমহল

আরও পড়ুন

বলিউডমহল এখন চার তারকার বিয়ের গুঞ্জনে মজে রয়েছে। একদিকে ২২ গজের খেলোয়াড় কে এল রাহুলের সঙ্গে আথিয়া শেট্টি এবং অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রা(Siddharth Malhotra)র সঙ্গে কিয়ারা আডভানি(kiara Advani)র বিয়ের গুঞ্জন। এই চার তারকার বিয়ে এখন গুঞ্জনের কেন্দ্রবিন্দু।

কে এল রাহুল(KL Rahul) এবং আথিয়া শেট্টি(Athiya Shetty)র বিয়ের দিনের বাকি আর মাত্র দু’দিন। ইতিমধ্যেই তাদের বিয়ের তোড়জোড় এখন তুঙ্গে। তাদের বিয়েতে যেন কোনও ত্রুটি না থাকে তা দেখতেই এখন ব্যস্ত রয়েছেন ক্রিকেটার এবং অভিনেত্রীর বিয়ে হবে সুনীল শেট্টির হলিডে হোম, জাহান, খান্দালায়। রবিবার সংগীতানুষ্ঠান এবং ২৩ জানুয়ারি সোমবার বিয়ের বন্ধনের এক সুতোয় বাঁধা পড়তে চলেছে এই দুই তারকা।

 তাদের এই বিবাহ বন্ধনে সাক্ষী হয়ে থাকে এক ঝাঁক ক্রিকেটপ্রেমী ও অভিনেতা-অভিনেত্রীরা। রোহিত শর্মা, বিরাট কোহলি এবং এমএস ধোনির মতো সতীর্থ ক্রিকেটার-সহ অক্ষয় কুমার থেকে সালমান খান সবাই উপস্থিত থাকবেন। ইতিমধ্যেই বিয়ের জন্য কে এল রাহুলের বাড়ি সাজানোর ভিডিও-ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাদের বিয়েতে যে একেবারে চাঁদের হাট বসতে চলেছে তা বলাই বাহুল্য।

https://www.instagram.com/reel/Cng9nOlh9tP/?utm_source=ig_web_copy_link

একদিকে রাহুল-আথিয়ার বিয়ের তোড়জোড় যেমন শেষের পথে, অন্যদিকে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তোড়জোড় শুরু। তারা দু’জনে দাম্পত্য জীবন পা রাখতে চলেছে আগামী মাসের ৬ ফেব্রুয়ারি। এতদিন যাবৎ তাদের প্রেমকাহিনী অনেকেরই গুঞ্জনের বিষয় ছিল। এবার তাদের বিবাহ সংবাদে অত্যন্ত খুশি তাদের ভক্তরা। রাজস্থানের জয়সলমীরে তাদের বিবাহ সম্পন্ন হবে। তাদের ‘প্রি-ওয়েডিং’ শুট হবে ৪ এবং ৫ ফেব্রুয়ারি মেহেন্দি, হলদি এবং সঙ্গীত অনুষ্ঠানের মধ্য দিয়ে।

দু’জনের গভীর সম্পর্ক থাকলেও তারা কখনোই তা জন সম্মুখে সেইভাবে তুলে ধরেননি। তারা একসঙ্গে একজায়গায় ঘুরতে গেলেও তাদের সম্পর্ক অনেক ধোঁয়াশা থাকে। কিন্তু তাদের বিয়ের সংবাদে নিয়ে ভালোই শোরগোল পড়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close