Kolkata : ঈদের আগে জিতের ছবি চেঙ্গীজ যেনও হট কেক

আরও পড়ুন

দীর্ঘ অপেক্ষার পর মহা সাড়ম্বরে মুক্তি পেল জিতের ছবি চেংগীজ। চেংগীজের টিজার ও ট্রেইলার রিলিজের পর দেশ জুড়ে রীতিমতো ভাইরাল এই ছবি। বিষয়টি নতুন করে বলার অপেক্ষা রাখে না। এরপর ছবির টাইটেল সং রিলিজ হতেই দেশজুড়ে উত্তেজনার পারদ চরমে পৌঁছে যায়। সারা দেশের নিউজ চ্যানেল ও সোসাল মিডিয়ার হেডলাইন হয় এই ছবি। বলিউডের সব ছবি গুলোকে ছাপিয়ে আই এম ডি বি রিপোর্ট এ ১নম্বরে জায়গা করে নেয় জিতের চেংগীজ ছবিটি, ট্রেন্ড করতে থাকে প্রায় সব সোসাল সাইটে। বাংলা ছবির ইতিহাসে একটি উল্লেখযোগ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে এই ছবিটি কারন, টলিউডের কোনও বাংলা ছবি এই প্রথম প্যান ইন্ডিয়া রিলিজ করছে। বাংলার পাশাপাশি হিন্দিতেও ডাবিং করে সারা দেশ জুড়ে রিলিজ করল ছবিটি।

ছবিটি আশির দশকের কলকাতার এক গ্যাংস্টারের গল্প নিয়ে তৈরি, বলিউডের হিট ছবি এ ওয়েনেসডে বেবী, স্পেশাল-২৬, এম এস ধনীর পরিচালক নীরজ পান্ডের লেখা গল্প নিয়ে তৈরি ছবিটিতে নায়িকার ভুমিকায় অভিনয় করেছে সুস্মিতা চট্টোপাধ্যায়, রয়েছেন বলিউড খ্যাত অভিনেতা রোহিত রায় ও আরও অনেকেই।
ছবিটি ঈদের আগে রিলিজ হওয়ায় চমক যেনও অন্য মাত্রা নিয়েছে। কারন, এই একই দিনে রিলিজ করছে সালমান খানের ২০০কোটি টাকা বাজেটের ছবি কিসিকা ভাই কিসিকা জান। চেংগীজের টিজার ও ট্রেইলার দেখে দর্শকরা রীতিমতো অবাক, কারন মাত্র ১০ টাকায় তৈরি ছবিকে রীতিমতো সাউথ ইন্ডিয়ান ৩০০কোটির ছবির সঙ্গে তুলনা করে চলেছেন দর্শকরা। আবার অন্যদিকে সালমান খানের ২০০কোটির ছবিকে রীতিমতো টক্কর দেবে বলে মনে করছে দর্শকরা। দেশের বহু সিনেমা প্রেমী যারা জিতকে চেনেইনা তারাও জিতের এই চেংগীজ ছবিটি দেখার জন্য অধীর আগ্রহে দিন গুনছিল। তবে আশা করা যায় বাংলা ছবির এহেন সাহসী পদক্ষেপ জিতকে অন্য মাত্রায় পৌঁছে দেবে।

কলকাতার টালিগঞ্জ থেকে পবিত্র কমল রায়ের রিপোর্ট, টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close