Projapoti 2022 film : বাবা-ছেলের মিষ্টি সম্পর্ক নিয়ে আসছে দেব-মিঠুন জুটি

আরও পড়ুন

বাবা ও ছেলের মিষ্টি সম্পর্ক নিয়ে একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন দেব এবং মিঠুন। এবছর বড়দিনে মুক্তি পেতে চলেছে দেব ও মিঠুন অভিনীত ‘প্রজাপতি’। দু’জনেই মুখ্য চরিত্রে অভিনয় করছেন। মা না থাকলেও একলা বাবা ও তার ছেলের জীবন কিভাবে কাটে এই ভাবনা নিয়েই তৈরি হয়েছে এই ছবি।

সূত্রের খবর, ২০২১-এ দেব এবং পরান বন্দ্যোপাধ্যায়ের জুটিতে তৈরি হয়েছিল ‘টনিক’। তা অবশ্য অনেক জনপ্রিয়তাও পেয়েছিল। এমন কি ৫৩ তম গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল-এও এই সিনেমাটি দেখানোর জন্য মনোনীত হয়েছিল। ‘টনিক‘-এর পর ‘কিশমিশ‘। এরপরই এটি দেবের নতুন ছবি। ‘টনিক‘-এর পর এখন দেখার পালা ‘টনিক’ এবং ‘কিশিমিশ’-এর মতই ‘প্রজাপতি’-ও এমন জনপ্রিয়তা পায় কি না।

এই ছবির পরিচালনা করেছেন অভিজিৎ সেন। তার সঙ্গে পরিচালনায় রয়েছেন অনুপম রায়, সুরজিৎ চট্টোপাধ্যায়, রথীজিৎ। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন দেব-মিঠুন। এছাড়াও রয়েছেন মমতা শংকর, কৌশানি মুখোপাধ্যায়, খরাজ মুখপাধ্যায়, শ্বেতা ভট্টাচার্য, অম্বরীষ ভট্টাচার্য ছাড়াও বিশিষ্ট ব্যক্তিরা।

দুই অভিনেতাই রাজনৈতিক মহলের সঙ্গে যুক্ত। একজন বিজেপির কোর খাওয়া কমিটির সদস্য। অপরদিকে আর একজন ঘাসফুল শিবিরের তারকা জনপ্রতিনিধি, তৃণমূলের সাংসদ। তারা দু’জনেই ভিন্ন শাসক দলের নেতা-মন্ত্রী হলেও তার ছাপ এতে পড়তে দেননি। রাজনীতিকে একদিকে রেখে তারা পুরো ছবিটি সার্থকভাবে সম্পন্ন করেছেন। তার ট্রেলারও রিলিজ হয়ে গেছে। পুরো সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ২৩ ডিসেন্বর।

ফোর্টিন ওয়েবডেস্ক।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close