Mumbai : রহস্যজনকভাবে মৃত মডেল-অভিনেতা আদিত্য সিং রাজপুত

আরও পড়ুন

রহস্যজনকভাবে মৃত্যু হল হিন্দি টেলিভিশন খ্যাত মডেল-অভিনেতা আদিত্য সিং রাজপুতের। সোমবার দুপুরে তার বাড়ির শৌচালয় থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

সূত্রের খবর, মুম্বাইয়ের একটি বিলাসবহুল আবাসনের ১১ তলার ফ্ল্যাটে থাকতেন খ্যাতনামা মডেল-অভিনেতা আদিত্য সিং রাজপুত। তার বন্ধুরা এদিন তার ফ্ল্যাটে আসেন তার কিছু বন্ধু। তারাই শৌচালয় থেকে তার মৃতদেহ উদ্ধার করেন। এরপর তড়িঘড়ি আবাসনের নিরাপত্তারক্ষীদের ডেকে আনা হয়। এরপর সবাইমিলে তাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে দেখেই মৃত বলে ঘোষণা করেন। অতিরিক্ত মদ্য সেবনের কারনে তার মৃত্য হয়েছে বলে অনুমান করা হচ্ছে। তবে, নির্দিষ্ট কারন এখনও জানা যায়নি।

উল্লেখ্য, হিন্দি টেলিভিশনের অতি জনপ্রিয় মুখ ছিলেন আদিত্য সিং রাজপুত। প্রথম জীবনে একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করার পর বেশ কিছু হিন্দি ছবিতেও দেখা যায় তাকে। জনপ্রিয় রিয়ালিটি শোতেও অংশগ্রহণ করতে দেখা যায় তাকে। অভিনয়, মডেলিংয়ের পাশাপাশি মুম্বই ইন্ডাস্ট্রিতে কাস্টিং কো-অর্ডিনেটরের কাজও করতেন আদিত্য়। তার এমন রহস্যজনক মৃত্যুতে শোকের ছায়া ছড়িয়েছে তার ভক্তদের মধ্যে।

তবে এই ঘটনার পিছনে কি কোনও রহস্য লুকিয়ে রয়েছে ? তিনি কি নিজে থেকে আত্মহত্যা করেছেন নাকি তাকে খুন করা হয়েছে ? এই নিয়ে এখন উঠছে প্রশ্ন। পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।

ফোর্টিন ওয়েবডেস্ক, মুম্বই। 

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close