বড়-বড় প্রভাবশালীদের পিছনে ফেলে তালিকায় প্রথম শাহরুখ

আরও পড়ুন

দেশ-বিদেশের বড়-বড় প্রভাবশালীদের তালিকায় সবাইকে ছাড়িয়ে গেলেন ‘কিং খান’ শাহরুখ খান(Shah Rukh Khan)। বিশ্বের প্রভাবশালীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। তার পিছনে ফেলে দিয়েছেন লিওনেল মেসি(Lionel Mesi), ইলন মাস্ক(Elon Musk), মার্ক জুকারবার্গ(Mark Zuckerberg)-এর মতো বিশ্বের জনপ্রিয় ব্যক্তিবর্গরা। এমন খবরে শাহরুখ ভক্তরা বেজায় খুশি।

সূত্রের খবর, কিছুদিন আগেই টাইম ম্যাগাজিনের তরফে বিশ্বের জনপ্রিয় ব্যক্তিদের তালিকা তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়। এই তালিকা প্রস্তুতির জন্য জনগণের ভোটের ওপর নির্ভর করা হয়। এই নির্বাচনে প্রায় ১২ লক্ষ্য মানুষ অংশ নিয়েছিলেন। এর মধ্যে অন্তত ৪ শতাংশ ভোট এর সারা পেয়ে বিশ্বের মধ্যে প্রভাবশালী ব্যক্তির তালিকায় প্রথম স্থানে পৌঁছেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান।

এই নির্বাচনের দ্বারা স্পষ্টতই বোঝা যায় যে, শুধু দেশেই নয় বিদেশেও শাহরুখের আধিপত্য ছড়িয়ে রয়েছে। প্রথম স্থান অধিকারী শাহরুখ খান, দ্বিতীয় স্থান অধিকারী ইরান সরকারের বিরুদ্ধে আন্দোলনকারী সমস্ত মহিলারা এবং তৃতীয় স্থানে রয়েছেন বিশ্বের সকল স্বাস্থ্য কর্মীরা। শাহরুখের মুকুটে আরও একটি পালক যুক্ত হওয়ায় উচ্ছসিত তার ভক্তরা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close