Mumbai : বিমান বন্দরে পা রাখতেই আটক ‘কিং খান’-সহ টিম

আরও পড়ুন

দুবাই থেকে মুম্বইয়ে পা রাখতেই বিমান বন্দরে আটক ‘কিং খান’-সহ তাঁর টিম। তাদের আটক করে শুল্ক দফতরের আধিকারিকেরা তল্লাশি চালায় বলে অভিযোগ। তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে বহুমূল্যের ঘড়ির কভার পাওয়া যায়।

প্রসঙ্গত, দুবাইয়ে আয়োজিত ৪১ তম বইমেলায় আমন্ত্রিত হিসেবে শুক্রবার নিজের বক্তব্য পেশ করে দুবাইবাসীর মন জয় করেছিলেন বলিউড অভিনেতা শাহরুখ খান। সেখানে নিজের মূল্যবান কিছু রত্নের কথা ও বক্তব্য উল্লেখ করেন তিনি। প্রয়াত মা-বাবার কথা স্মরণ করে ভারতের চিরকালীন পারিবারিক ঐতিহ্যকে ফের বিদেশের মাটিতে ঐশ্বর্যময় করে তোলেন। শুধু বলিউড স্টার হিসেবেই নয়, মানুষ হিসেবেও কিং খান দুবাইবাসীর মন জিতে নিয়েছেন।

সেই অনুষ্ঠান থেকে মুম্বইয়ে ফিরে শুল্ক দফতরের আধিকারিকদের কাছে আটক হতে হয় তাঁকে এবং তাঁর টিমকে। সেখানে তাদের তল্লাশি শুরু করা হলে তাদের কাছ থেকে প্রায় ১৮ লক্ষ টাকার দামের ঘড়ির কভার পাওয়া গিয়েছে। যার জন্য প্রায় শুল্ক দফতরকে এক তৃতীয়াংশ কর দিতে হয়েছে তাঁকে। শুল্ক বাবদ ৬.৮৩ লক্ষ টাকা দেওয়ার পর তাঁকে ছাড়া হয়। বিমানবন্দরে আটক হওয়ার পর তদন্তকারীদের নাকি সহযোগিতা করেছেন বলি সুপারস্টার। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। তাঁর দামি দামি ঘড়ি পরার শখের কথা কারোরই অজানা নয়। তাঁর কালেকশনে দেশ-বিদেশের বহু দামি ঘড়ি রয়েছে। এবার সেই ঘড়ি আনতে গিয়ে যে তাঁকে বিপাকে পড়তে হবে তা হয়তো কিং খান নিজেও বুঝতে পারেননি।

ফোর্টিন টাইমলাইন, মুম্বই।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close