Mumbai : অমিতাভ বচ্চন কেবিসিতে আর আসছেন না !

আরও পড়ুন

রিয়্যালিটি শো ‘কওন বনেগা ক্রোড়পতি’ তে অমিতাভ বচ্চন আর আসছেন না। খোলাখুলি সেকথাই দর্শকদের উদ্দেশে জানিয়ে দিলেন দেশের প্রবাদপ্রতি অভিনেতা হরিবন্স ও তেজি বচ্চনের সন্তান অমিতাভ বচ্চন। অশ্রুসজল অমিতাভ, ভিডিয়ো ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কৌতূহল তুঙ্গে, কেমন আছেন সর্বভারতীয় ওই অভিনেতা? আবেগপ্রবণ হয়ে পড়লেন অমিতাভ। বছর শেষে দর্শকদের জন্য দিলেন বিশেষ বার্তা। কী বললেন তিনি?

বলিউড ইন্ডাস্ট্রির মহীরুহ তিনি। এই মুহূর্তে তাঁর পারিবারকে আতসকাচের নীচে রেখে বিচার করছে সমাজমাধ্যম। যা ছড়িয়ে পড়ছে একের পর এক মোবাইল ফোনে। এরই মধ্যে অমিতাভ বচ্চনের চোখে জল। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে আলোচনা শুরু হয়েছে। তবে কি ভারতীয় চলচ্চিত্রের মেগাস্টারের মন ভাল নেই? কেউ কেউ তাঁর পারিবারিক পরিস্থিতির কথাও উল্লেখ করছেন। তবে হাসিমুখে দর্শকদের সামনে বাস্তবতাকে তুলে ধরে অমিতাভ বচ্চন দর্শকদের উদ্দেশে বেশ কিছু কথা বলেছেন।

প্রসঙ্গত, দীর্ঘদিন যাবত সোনী এন্টারটেইনমেন্ট টেলিভিশনের রিয়্যালিটি শো ‘কওন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালনা করছেন অমিতাভ। এই শোয়ের মঞ্চেই তিনি আবেগপ্রবণ হয়ে পড়লেন। কারন চলতি সিজ়নের শেষ পর্ব উপস্থিত। অমিতাভ শেষ বারের মতো দর্শকদের থেকে বিদায় নেওয়ার মুহূর্তে বলেন, ‘‘আমি এ বার যাচ্ছি। কাল থেকে এই মঞ্চটা আর সেজে উঠবে না। কাল থেকে যে আমি আর এখানে আসব না, আপনজনদের কাছে সেটা বলার জন্য মনের জোর সঞ্চয় করাও কঠিন।’’ এরই সঙ্গে বিগ বি বলেন, ‘‘আমি আজ শেষ বারের মতো এই মঞ্চকে বিদায় জানাচ্ছি।’’

 

অমিতাভের এই আবেগপ্রবণ কথা শুনে উপস্থিত দর্শকদেরও কেউ কেউ কেঁদে ফেলেন। এমনকি ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে এরকম খবরও ছড়িয়ে পড়ে যে অভিনেতা আর এই গেম শো সঞ্চালনা করবেন না। অনুরাগীদের একাংশ এই শোয়ের সঙ্গে অমিতাভের দীর্ঘ যাত্রার কথাও তুলে ধরেছেন। তবে জানা যাচ্ছে, আপাতত চলতি সিজ়নের জন্যই অমিতাভের ওই বিশেষ বার্তা। ফলে অনেকেই আশাবাদী, বিগ বি আবার নতুন সিজ়ন নিয়ে ফিরবেন। তবে তিনি আদৌ ফিরবেন কি না তা অবশ্য সময়ই বলে দেবে।

    

টাইমস ফোর্টিন বাংলা ব্যুরো, মুম্বই।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close