Ghaziabad : বিয়েতে নারাজ, তাই লিভ-ইন সঙ্গীকে খুন প্রেমিকার

আরও পড়ুন

দীর্ঘদিন সঙ্গে থেকেও বিয়ে করতে রাজি না হওয়ায় লিভ-ইন সঙ্গীর গলা কেটে খুন করল প্রেমিকা। এমনকি, দেহ ট্রলি ব্যাগে ভরে লোপাট করার ছক কষলেও ব্যর্থ হন তিনি। অবশেষে পুলিশের হাতে ধরা পরে যান তিনি।

সূত্রের খবর ,অভিযুক্ত ওই মহিলার নাম প্রীতি শর্মা। জানা গেছে ,বছর চারেক আগে স্বামীর থেকে আলাদা হয়ে যান তিনি । তারপর থেকেই দু’জন একসঙ্গে থাকতেন । এরপর প্রীতি ২৩ বছরের ফিরোজ ওরফে চান্নির সঙ্গে সম্পর্কে জড়ান। তারপর থেকেই ফিরোজের সঙ্গে প্রীতি লিভ-ইন করছিলেন।

প্রসঙ্গত, পুলিশি সূত্রের খবর, পুলিশি জেরায় অভিযুক্ত মহিলা জানান, বেশ কিছুদিনের লিভ-ইনের পর ফিরোজকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাতে রাজি ছিল না ফিরোজ। এরপরেও বিয়ের জন্য জোর দেওয়ায় প্রীতি ও ফিরোজের মধ্যে ঝামেলা বাঁধে। সেই সময় প্রীতিকে ‘চরিত্রহীন’ বলে মন্তব্য করেন ফিরোজ। সেসময়ই রাগের বশে ক্ষুর দিয়ে ফিরোজের গলা কেটে দেন প্রীতি। পুলিশ জানিয়েছে, খুনের পর ফিরোজের দেহ ট্রলি ব্যাগে ভরে তা ফেলার জন্য গাজিয়াবাদ স্টেশন থেকে ট্রেন ধরতে গিয়েছিলেন প্রীতি। রুটিন তল্লাশির সময় ট্রলি ব্যাগ থেকে দেহের হদিস পায় পুলিশ। তারপরই ওই মহিলাকে গ্রেফতার করা হয়। যে ক্ষুর দিয়ে খুন করেছিলেন প্রীতি, সেটিও উদ্ধার করা হয়েছে।

টাইমস ফোর্টিন ব্যুরো, গাজিয়াবাদ।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close