Bihar : মা-সহ দুই সন্তানকে নৃশংসভাবে কুপিয়ে খুন, আততায়ী অধরা

আরও পড়ুন

মা ও তার দুই শিশু সন্তানকে নৃশংসভাবে কুপিয়ে খুন করার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে কাটিহারের বলিয়া বেলন থানা এলাকার শীহপুর গ্রামে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘর তিনজনের রক্তাক্তদেহ উদ্ধার করে। তারা দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাটিহার সদর হাসপাতালে পাঠিয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, এদিন রাতে স্ত্রী ও দুই সন্তানকে ঘরে রেখে স্বামী মহম্মদ ফিরোজ গিয়েছিলেন গ্রামের কারবালায় মহরমের খেলা দেখতে। গভীর রাতে বাড়ি ফিরে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তার স্ত্রী জুলেখা খাতুন ও তার দুই সন্তান রানী ও আসলামের নিথর দেহ। প্রত্যেকের গলা ও শরীরের একাধিক জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এরপরই তিনি নিজেই প্রতিবেশী ও পুলিশকে খবর দেন। পুলিশ অকুস্থল থেকে রক্তমাখা চার্জযুক্ত একটি ছোট টর্চ এবং একটি রুমালও উদ্ধার করেছে। খবর পেয়ে কাটিহারের বলিয়া বেলন থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশের অনুমান, প্রথমে গলা টিপে হত্যা করা হয়েছে তিনজনকেই। মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্রের সাহায্যে নৃশংসভাবে আঘাত করা হয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকেই গ্রেফতার করেনি পুলিশ।

টাইমস ফোর্টিন ব্যুরো, কাটিহার, বিহার।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close