Tripura: দম্পতিকে মেরে মাথা ফাটালো গ্রামীণ মস্তান !

আরও পড়ুন

গ্রামের মস্তানের মারে গুরুতর আক্রান্তের শিকার হলেন স্বামী-স্ত্রী। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে গোমতী ত্রিপুরা জেলা মন্দির নগরী উদয়পুর মহকুমার বাগমা বিধানসভা কেন্দ্রের রাজনগর এলাকায়। প্রসঙ্গত, দীর্ঘদিন যাবত রাজনগর এলাকার এক যুবক তথা মাস্তান রুপম দাসের সঙ্গে মঞ্জুরানী শীলের মেয়ের শ্বশুরবাড়ির সঙ্গে একটি পুরনো গোলমাল লেগেই ছিল । সেই ঝামেলার সূত্র ধরে মঞ্জুরানী শীল ও তার স্বামী বিশু শীলকে রবিবার রাতে বেদম প্রহার করে রুপম দাস বলে অভিযোগ।

ওই রাতে কিছু বুঝে ওঠার আগেই স্বামী ও স্ত্রী-কে মেরে মাথা ফাটিয়ে দেয় রুপম দাস বলে লিখিত অভিযোগ করা হয়েছে রূপম দাসের বিরুদ্ধে। ঘটনার খবর পেয়ে এলাকার লোকজনরা সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মঞ্জুরানী শীল এবং তার স্বামী বিশু শীলকে গোমতী জেলা হাসপাতালে নিয়ে যায়। সূত্রের খবর, সোমবার সকালে হাসপাতাল থেকে ছুটি পেয়ে উদয়পুর রাধা কিশোরপুর থানায় রুপম দাসের নামে মামলা দায়ের করে আক্রান্ত বিশু শীল ও তার স্ত্রী মঞ্জুরানী শীল বিচারের দাবিতে এবার পুলিশের দ্বারস্থ হয়ে প্রাণ ভিক্ষা চেয়েছেন আক্রান্ত স্বামী-স্ত্রী। এই মারধরের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা গোমতী ত্রিপুরা জেলা উদয়পুর রাজনগর এলাকাজুড়ে।

অন্যদিকে রূপম দাস ওরফে রূপম মাস্তান কি করে আইন নিজের হাতে তুলে নিয়ে এক দম্পতিকে মেরে রক্তাপ্লুত করেছে সেই বিষয়টি নিয়ে নড়েচড়ে বসেছে প্রশাসন।

টাইমস ফোর্টিন ব্যুরো, ত্রিপুরা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close