Kolkata : শীর্ষ কেএলও নেতা কৈলাশ কোচের আত্মসমর্পণ

আরও পড়ুন

বৃহস্পতিবার ভবানীভবনে আত্মসমর্পণ কেএলও-র সাধারণ সম্পাদক কৈলাশ কোচ ওরফে কেশব রায়ের। এদিন নিজে থেকেই আত্মসমর্পণ করেন তিনি। মুখ্যমন্ত্রীর উন্ননয়নের ধারা ও প্রতিশ্রুতি দেখে তার এমন সিদ্ধান্ত গ্রহণ বলে জানিয়েছেন কৈলাশ কোচ ওরফে কেশব রায়।

সূত্রের খবর, দীর্ঘদিন যাবত জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। চেয়ারম্যান জীবন সিং-এর পর কেএলও(KLO)-র সেকেন্ড ইন কমান্ড হন কৈলাশ কোচ। রাজ্যের একাধিক নাশকতার মামলায় অভিযুক্ত ছিলেন তিনি। তার অপরাধের ফলে তার মাথার ওপর আর্থিক পুরস্কারও ঘোষণা করা হয়েছিল রাজ্য সরকারের পক্ষ থেকে।

জঙ্গিদের মধ্যে যারা আত্মসমর্পণ করবেন তাদের জন্য নয়া পলিসি চালু করা হয়েছে। এদিন তাদেরকে অন্যায়ের পথ ছেড়ে নয়া পলিসির সঙ্গে যোগদান করার কথাও বলেন রাজ্য পুলিশের মহা নির্দেশক (Director General) মনোজ মালব্য। বৃহস্পতিবারের বৈঠকে কৈলাশ কোচ বলেন, মুখ্যমন্ত্রী কামতাপুরিদের জন্য যে পদক্ষেপ গ্রহণ করেছেন সেই কথা মাথায় রাখার পাশাপাশি মাননীয়া মুখ্যমন্ত্রীর প্রতিশ্রুতির ওপর বিশ্বাস রেখে তিনি আত্মসমর্পণ করলেন।

তবে রাজ্যে বিভেদগামীদের সমাজের মূল স্রোতে ফিরে আসার খবর নিঃসন্দেহে তৃণমূল কংগ্রেস পরিচালিত রাজ্য সরকারের কাছে বড় সাফল্য বৈকি।

ফোর্টিন টাইমলাইন, ভবানী ভবন, কলকাতা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close