Daksin DInajpur : পড়ুয়াদের সুবিধার্থে রাস্তার উদ্বোধন সাংসদ সুকান্ত-র

আরও পড়ুন

ছাত্র-ছাত্রীদের সুবিধার্থে এগিয়ে এলেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। সংসদ তহবিল থেকে প্রায় ৫ লক্ষ টাকা ব্যয়ে বালুরঘাট কেন্দ্রীয় বিদ্যালয় এর ছাত্র-ছাত্রীদের জন্য একটি রাস্তা উদ্বোধন করলেন বালুরঘাটের সংসদ সুকান্ত মজুমদার।

সূত্রের খবর , শনিবার বালুরঘাট শহর লাগোয়া খানপুর এলাকায় কেন্দ্রীয় বিদ্যালয়ে একটি ছোট্ট অনুষ্ঠানের মধ্য দিয়ে সেই রাস্তার উদ্বোধন করলেন সাংসদ শ্রী মজুমদার । এদিন সাংসদ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুলের ছাত্র-ছাত্রী -সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষা -কর্মীরা। বিদ্যালয়ের পক্ষ থেকে জানা গিয়েছে – চলাচলের একমাত্র রাস্তা দীর্ঘদিন যাবত বেহাল হয়ে যাওয়ার কারনে সমস্যায় পড়ছিলেন স্কুলের ছাত্র-ছাত্রী থেকে শুরু করে অন্যান্য শিক্ষক ও শিক্ষা -কর্মীরা। এরপর স্কুল কর্তৃপক্ষ স্থানীয় সাংসদ সুকান্ত মজুমদারের কাছে বিষয়টি জানান। তিনি প্রায় ৪০০ মিটার রাস্তা তৈরি করার জন্য নিজের সাংসদ কোটা থেকে অর্থ বরাদ্দ করেন। সেই সাংসদ কোটার টাকায় নির্মিত রাস্তা এদিন সকাল ১১ টা নাগাদ উদ্বোধন করলেন সাংসদ সুকান্ত মজুমদার

সদ্য সংস্কার হওয়া রাস্তা দুরত্ব মাত্র ৪০০ মিটার হলেও সড়কটির সংস্কার হওয়ায় বহু মানুষ যে উপকৃত হবেন তা হলফ করে বলে দেওয়া যায়।

দক্ষিণ দিনাজপুর বালুরঘাট থেকে বাপ্পা হালদারের রিপোর্ট টাইমস ফোর্টিন বাংলা।

দক্ষিণ দিনাজপুর বালুরঘাট থেকে বাপ্পা হালদারের রিপোর্ট টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close