South Dinajpur : দলকে এগিয়ে নেওয়ার শপথ নিলেন মৃণাল সরকার

আরও পড়ুন

বছর ঘুরলেই পঞ্চায়েত ভোটের আগেই কয়েকটি জেলার মাথা বদল হয়েছে। এরইমধ্যে বেশ কয়েকটি জেলার মধ্যে পুরোনোদের থেকে আবার নতুন মুখ।

সূত্রের খবর, সোমবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সাতটি নতুন জেলার ঘোষণা করার সঙ্গে সঙ্গে ভিন্ন জেলায় সাংগঠনিক ক্ষেত্রেও ব্যাপক রদবদল করা হয়েছে। এদিন দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটের গঙ্গারামপুর ব্লকে দলনেত্রীর নির্দেশে গুরু দায়িত্ব পেলেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি মৃণাল সরকার।

প্রসঙ্গত, সোমবার শ্রীসরকারকে দক্ষিণ দিনাজপুরের সভাপতি ঘোষণা করতেই তাঁর বাড়িতে তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকেরা একে একে ভিড় জমাতে শুরু করেন। এবিষয়ে জেলার নতুন সভাপতির কর্মাধ্যক্ষ মৃণাল সরকার বলেন – তিনি এই দায়িত্ব পেয়ে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়কে সম্মান জ্ঞাপন করছেন। পাশাপাশি দলকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে জনগণকে একত্রিত ও সংঘটিত করার চেষ্টা করবেন বলে প্রতিশ্রুতি দেন। তিনি প্রাক্তন ব্লক সভাপতি থেকে বর্তমানে দক্ষিণ দিনাজপুর জেলার সভাপতি হয়েছেন।

পাশাপাশি তিনি আসন্ন লোকসভা নির্বাচন নিয়ে আরও বলেন -” দক্ষিণ দিনাজপুর জেলায় ব্লক কমিটির সদস্যদের কাছ থেকে দলের উন্নয়নে বিভিন্ন পরামর্শ নেওয়া হবে । এছাড়াও ২০২৪ সালের পঞ্চায়েত নির্বাচন আমাদের রাজ্যের চূড়ান্ত নির্বাচন হবে মমতা বন্দোপাধ্যায়ের স্বপ্নের দলকে দিয়ে সারা ভারতবর্ষ পরিচালিত হবে সেই স্বপ্ন বাস্তবায়িত করার ক্ষেত্রে ছোট জায়গা থেকে আমি আগামীদিনে কাজ করব ”।

এই বিষয়ে তিনি আর কি কি বলেছেন শুনব-

বালুরঘাট থেকে বাপ্পা হালদারের রিপোর্ট, টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close