Titagarh : তৃণমূল কর্মী খুনে গ্রেফতার এক মহিলা-সহ ৩

আরও পড়ুন

শুক্রবার ভরদুপুরে তৃণমূল কর্মীকে খুনকাণ্ডে (TMC Leader Murder Case) গ্রেফতার হল এক মহিলা-সহ দুই যুবক। টিটাগড় (Titagarh) থানার পুলিশ তাদের তিনজনকে উদ্ধার করার সঙ্গে একটি স্কুটিও উদ্ধার করেছে। ধৃতরা হল মহম্মদ আরিফ, মহম্মদ শামীম ওরফে সানি এবং তার স্ত্রী শবনম বানু।

উল্লেখ্য, ব্যারাকপুর পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের টিটাগড় জি.সি.রোড নয়াবস্তি এলাকায় তৃণমূল কর্মী আনোয়ার আলি নামাজ পড়ে আসার সময় কোনও দুষ্কৃতীর গুলিতে গুলিবিদ্ধ হন। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্মরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ওই তৃণমূল কর্মীর পরিবারের সদস্যরা এই ঘটনার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে আর্থিক সংক্রান্ত বিষয়ে এই খুনের ঘটনাটি ঘটেছে। গোপনে অভিযান চালিয়ে মেমারি থানার বর্ধমান থেকে অভিযুক্ত এক মহিলা-সহ দু’জনকে গ্রেফতার করল টিটাগড় থানার পুলিশ। পরিকল্পনামাফিকi এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলেই ধারণা পুলিশের।

অভিযুক্তদের ১৪ দিনের পুলিশি হেফাজত চেয়ে ব্যারাকপুর আদালতে তোলা হয়। এই ঘটনায় আরও বেশ কয়েকজন জড়িত আছে বলে পুলিশের সন্দেহ। তাদেরকে গ্রেফতার করার জন্য এখনও তদন্ত জারি রয়েছে।

ফোর্টিন টাইমলাইন, টিটাগড়।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close