Baleswar rail accident : ভয়াবহ রেল দুর্ঘটনায় গুরুতর জখম পূর্ব বর্ধমানের ৮

আরও পড়ুন

শুক্রবার সন্ধ্যায় ভয়াবহ রেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ২৬০ জনেরও বেশি মানুষ। আহত হয়েছেন অসংখ্য। তাদের মধ্যে পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের বাসিন্দা রয়েছেন ৮ জন। তারাও গুরুতরভাবে আহত হয়েছেন। বর্তমানে তারা ওড়িশার বালেশ্বর হাসপাতালে চিকিৎসাধীন।

এমন ভয়াবহ রেল দুর্ঘটনার কথা শুনে মন্তেশ্বরের বিডিও গোবিন্দ দাস বলেন, মন্তেশ্বর ব্লকের তিনজন বাসিন্দা রয়েছেন, যারা দুর্ঘটনাগ্রস্ত করমণ্ডল এক্সপ্রেসের যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর থেকে বহু চেষ্টা করেও পরিবারের লোকজন কোনওভাবে তাদের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। বিষয়টি তিনি প্রশাসনকে জানিয়েছেন। বিডিও গোবিন্দ দাসের কাছ থেকে এই তথ্য পেয়ে জেলা প্রশাসন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের তৎপরতা শুরু করেছে।

সূত্রের খবর, রেল দুর্ঘটনায় পূর্ব বর্ধমানের জখমরা মন্তেশ্বর, বামুনপাড়া ও মামুদপুর এলাকার বাসিন্দা। এই তিনটি গ্রাম পঞ্চায়েত এলাকার ২০ জন বাসিন্দা দুর্ঘটনাগ্রস্ত রেলের যাত্রী ছিলেন। তাদের মধ্যে জখম হয়ে চিকিৎসাধীন রয়েছেন মন্তেশ্বর পঞ্চায়েত এলাকায় ছ’জন। যে তিনজনের সঙ্গে পরিবারের লোকজন কোনোভাবেই যোগাযোগ করতে পারছেন না তারা মন্তেশ্বর ,বামুনপাড়া ও মামুদপুর ১ পঞ্চায়েত এলাকার বাসিন্দা। দুর্ঘটনার মধ্যেও ভাগ্যের জোরে রক্ষা পেয়ে যাওয়া মন্তেশ্বরের জামনা পঞ্চায়েত এলাকার দু’জন বাসিন্দা বাড়ি ফিরে আসছেন। আর মন্তেশ্বর পঞ্চায়েত এলাকার ৫ জন ও মামুদপুর ১ পঞ্চায়েত এলাকার ২ জন বাসিন্দা দুর্ঘটনায় রক্ষা পেয়ে যাওয়ার পর থেকে সেখানকার আর.পি.এফ ক্যাম্পে রয়েছে বলে বিডিও জেলা প্রশাসনকে জানিয়েছেন।

ফোর্টিন টাইমলাইন, পূর্ব বর্ধমান।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close