Purba Medinipur : স্ত্রী-কে মারধরের পর শিশুপুত্রকে খুন !

আরও পড়ুন

স্ত্রী-কে বেধড়ক মারধরের পর নিজের শিশুপুত্রকে খুন করার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানার ইড়খা গ্রামে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শিশুরটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

সূত্রের খবর, নন্দকুমারের মতিপুর গ্রামের ভাগবত পালের সঙ্গে কয়েক বছর আগে বিয়ে হয়েছিল ইড়খার বাসিন্দা মঞ্জুশ্রীর। বিয়ের পর থেকেই প্রতিনিয়ত তার ওপর অত্যাচার চালাতো তার স্বামী বলে অভিযোগ। সেই অত্যাচারে অতিষ্ট হয়ে দেড় বছরের শিশুপুত্রকে নিয়ে বাপের বাড়ি চলে এসেছিলেন মঞ্জুশ্রী। সেখানে গিয়েও তিনি নিস্তার পাননি। মঙ্গলবার রাতে শ্বশুরবাড়িতে এসে সকলের অজান্তেই স্ত্রী-কে বেধড়ক মারধর করে। এরপর তার স্ত্রী জ্ঞান হারালে নিজের পুত্ররই হাত-পা দড়ি দিয়ে বেঁধে খুন করে বাড়ির পিছনে ফেলে রাখার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। পুলিশ এমন ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বাড়ির পিছন থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে।

ওই ঘটনায় অভিযুক্ত ভাগবতের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য তমলুক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তের সন্ধানে শুরু হয়েছে তল্লাশি।

ফোর্টিন টাইমলাইন, পূর্ব মেদিনীপুর।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close