Bardhaman : তেল পাচারের অভিযোগে কংগ্রেস প্রার্থী গ্রেফতার

আরও পড়ুন

তেল পাচারের সঙ্গে যুক্ত থাকায় গ্রেফতার হয়েছেন একজন কংগ্রেস প্রার্থী। পশ্চিম বর্ধমানের পানাগড় বাইপাস সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পাচারের সঙ্গে তিনি যুক্ত থাকায় রাজনৈতিক চাপান-উতোর শুরু হয়েছে।

সূত্রের খবর, অভিযুক্ত কংগ্রেস প্রার্থীর নাম সেখ সাহেব। তিনি পঞ্চায়েত নির্বাচনে কাঁকসা ব্লকের মাধবমাঠ এলাকার ৬৪ নম্বর বুথ থেকে কংগ্রেসের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এনিয়ে তৃণমূলের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুলেছে কংগ্রেস। পশ্চিম বর্ধমান জেলার সভাপতি দেবেশ চক্রবর্তীর অভিযোগ, শাসকদল তাদের প্রার্থীকে মিথ্যে অভিযোগে ফাঁসিয়েছে। দেবেশে চক্রবর্তীর দাবি, নতুন পিক আপ ভ্যান কিনে ব্যবসা করছিলেন সাহেব। তার বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে বলে দাবি কংগ্রেসের। কাঁকসা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত প্রার্থী সাহেবের বিরুদ্ধে অভিযোগ তার পিক আপ ভ্যানটিতে তেল পাচার করা হচ্ছিল।

কংগ্রেসের অভিযোগ, অস্বীকার করেছেন কাঁকসা ব্লকের তৃণমূলের সভাপতি ভবানীপ্রসাদ ভট্টাচার্য। তার দাবি, বিরোধীরা প্রার্থী খুঁজে না পেয়ে যাকে তাকে প্রার্থী করেছে। তার যুক্তি, অসামাজিক কাজের সঙ্গে যারা যুক্ত তাদের প্রার্থী করেছে কংগ্রেস।

ফোর্টিন টাইমলাইন, বর্ধমান।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close