Jalpaiguri : তৃণমূলের হুমকির ভয়ে সিপিএম ছেড়ে বিজেপি-তে যোগদান !

আরও পড়ুন

সিপিএম প্রার্থী-সহ দলের কর্মীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলে বিরুদ্ধে। অভিযোগ, তারা সিপিএম ছেড়ে তৃণমূলে না এলে ভোটের পরে তাদের দেখে নেবে বলে হুঁশিয়ারী দেওয়া হয়েছে। সেই কারনেই তৃণমূলকে হারাতে সিপিএম প্রার্থী মামণি সরকার-সহ ৫০টি পরিবার বিজেপি-তে যোগদান করেছে। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি অরবিন্দ গ্রামপঞ্চায়েতের ১৭/৪০ নম্বর বুথে।

তৃণমূলের দাবি, তাদের তরফ থেকে কোনও হুমকি দেওয়া হয়নি। সিপিএম-বিজেপি-র সেটিং হয়েছে ৷ সিপিএম প্রার্থী মামণি সরকারের দাবি, তিনি ভোটে প্রার্থী হওয়ার পর থেকে তাকে বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হচ্ছে। তারা যদি সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান না করেন তাহলে তাদের ভোটের পরে দেখে নেওয়ার হুঁশিয়ারী দেওয়া হয়েছে। এরপরই তিনি ও তার কর্মীদের নিয়ে বিজেপি-তে যোগদানের সিদ্ধান্ত নেন। সেই মতো অরবিন্দ গ্রামপঞ্চায়েতের ঝা বাড়ি মোড় এলাকায় একটি অনুষ্ঠানে তারা বিজেপিতে যোগদান করেন।

বিজেপি-র জেলা সভাপতি বাপি গোস্বামী তাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে তাদেরকে স্বাগত জানান। যদিও তৃণমুলের পক্ষ থেকে কোনও হুমকি দেওয়া হয়নি। বিজেপি ও সিপিএম-এর সিটিং হয়েছে বলে দাবি তৃণমুল নেতা তপন বন্দ্যোপাধ্যায়ের।

পঞ্চায়েত ভোটের আর মাত্র ক’টা দিন বাকি। তার আগে বড়-সড় ধাক্কা খেল সিপিএম বলেই মনে করছে তথ্যাভিজ্ঞ মহল।

জলপাইগুড়ি থেকে শঙ্কর ভট্টাচার্য্যের রিপোর্ট, টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close