Malda : পরপর ৩ কন্যা সন্তান হওয়ায় গৃহবধূকে শ্বাস রোধ খুনের অভিযোগ স্বামী-সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

আরও পড়ুন

পরপর ৩টি কন্যা সন্তান হওয়ায় এক গৃহবধূকে শ্বাস রোধ করে খুনের অভিযোগ উঠল স্বামী-সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, মালদা জেলার রতুয়া থানার পাঁচপাড়া কলোনী এলাকায়।

পরিবার ও পুলিশি সূত্রের খবর, মৃত গৃহবধুর নাম ছবিনা খাতুন। বয়স ২৫ বছর। অভিযুক্ত স্বামী আব্দুল হান্নান। পরিবার ও পুলিশ সূত্রে আরো জানা যায়- বিগত সাত বছর আগে মালদার রথুয়া থানার আলিপাড়া বাসিন্দা রফিকুল আলমের মেয়ে ছবিনা খাতুনের বিয়ে হয় পাঁচপাড়া কলোনীর যুবক আব্দুল হান্নানের সঙ্গে সামাজিক মতে। বিয়ের পরেই কন্যা সন্তান জন্ম নেয় তাদের পরিবারে। তখন থেকেই গৃহবধূর উপর অত্যাচার শুরু করে স্বামী-সহ শ্বশুরবাড়ির সদস্যরা। পরপর আরও দুই কন্যা সন্তান হলে গৃহবধূর ওপর আরও অত্যাচার বেড়ে যায় বলে গৃহবধুর পরিবারের সদস্যরা জানান। বৃহস্পতিবার ওই গৃহবধূকে মারধর করে শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ তোলেন মৃত গৃহবধূর পরিবারের সদস্যরা। তারা জানান- গতকালকে মারধর করার পরেই গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে জরুরি বিভাগে ফেলে দিয়ে পালিয়ে যায় তার শ্বশুরবাড়ির লোকেরা। এরপর রাতেই খবর পান মৃত গৃহবধূর বাবা ও তার পরিবারের সদস্যরা। তড়িঘড়ি রাতেই ছুটে আসে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ততক্ষণে মৃতদেহ মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়।

শুক্রবার মৃতদেহটি ময়না তদন্ত করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে মর্গে। এই বিষয়ে মৃত গৃহবধূর পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত স্বামী-সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে রতুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। ঘটনার পর থেকেই স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যরা গা ঢাকা দিয়েছে বলে মৃত গৃহবধূর পরিবারের সদস্যদের কাছ থেকে জানা যায়। ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

ফোর্টিন টাইমলাইন, মালদা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close