Malda : বাসের চাকায় পিষ্ঠ হয়ে মৃত্যু মহিলার

আরও পড়ুন

জাতীয় সড়কের ধারে ফেলে রাখা হয়েছে নির্মাণ সামগ্রী। ঠিকাদার কর্তৃপক্ষের এমন গা ছাড়া মনোভাবই মৃত্যুর কারণ হয়ে দাঁড়াল এক মহিলার। রাস্তা নির্মাণের ধুষ মাটির কাদাতে পড়ে দ্রুতগতিতে আসা বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক মহিলার। বুধবার দুপুরে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে মালদার চাঁচলের ৮১ নম্বর জাতীয় সড়কের শাঞ্জীব এলাকায়। যাত্রীবাহী বাসের চালক পলাতক তার খোঁজে তল্লাশি চলছে। ঘাতক বাসটিকে আটক করে চাঁচল থানায় নিয়ে গিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে মৃত ওই মহিলার নাম মরিয়ম বিবি (৪৫)। বাড়ি চাঁচল ২ নম্বর ব্লকের মহদিপুর গ্রামে। বুধবার হজরতপুরে এক আত্মীয়ের শেষকৃত্য অনুষ্ঠানে ওই মহিলা বাইকে তার স্বামী জাকিরের সঙ্গে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে মাঝ রাস্তায় গাড়িতে পেট্রোল ভরার প্রয়োজন হয়ে পড়ে। পেট্রোল ভরার জন্য তারা ওই সড়ক ধরে পাহাড়পুরের পেট্রোল পাম্পের দিকে আসছিলেন। পেট্রোল পাম্প থেকে খানিকটা দূরে বাইপাসের ধারে কর্দমাক্ত পেছল রাস্তায় বাইক নিয়ে তারা বাইক থেকে নীচে পড়ে যান। সেই সময় দ্রুতগতিতে পেছন দিক থেকে আসা বেসরকারি যাত্রীবাহী বাস ওই মোটর বাইকের পেছনে ধাক্কা মারে। বাইক সহ তারা ছিটকে পড়েন। শরীরের উপর দিয়ে বাসটি চলে যায় বলে অভিযোগ। ওই বাসে থাকা কয়েকজন যাত্রী ও স্থানীয়রা ওই মহিলাকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতাল নিয়ে আসেন। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

প্রসঙ্গত ,সঞ্জীব এলাকায় তৈরি হচ্ছে ৮১ নম্বর জাতীয় সড়কের বাইপাস। তার জন্য রাস্তায় ফেলা হয়েছে মাটি। বৃষ্টিতে সেই মাটি ধুয়ে এখন কর্দমাক্ত ভূমিতে পরিণত। পেছল রাস্তায় শরীরের ভারসাম্য রাখা দায়। অথচ এমন একটি রাস্তার ধারে ফেলে রাখা হয়েছে যাবতীয় নির্মাণ সামগ্রী। ঠিকাদার কর্তৃপক্ষের এমন গা ছাড়া মনোভাবই মৃত্যুর কারণ হয়ে দাঁড়াল এক বৃদ্ধার। বুধবার মোটরবাইকের পেছনে বসে ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন তিনি। পেছল রাস্তায় বাইকের নিয়ন্ত্রণ ধরে রাখতে পারেননি চালক। বাইকের পেছন থেকে পড়ে যান ৬০ বছরের মরিয়ম বিবি। গোটা ঘটনা নিয়ে বাস চালক ও ঠিকাদার সংস্থার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন মৃতার স্বামী।

ফোর্টিন টাইম লাইন, মালদা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close