Murshidabad : সন্তান না হওয়াতে কি মুর্শিদাবাদে গৃহবধূ খুন !

আরও পড়ুন

ঘর থেকে এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানার দুর্গাপুরে। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে। মৃত বধূর নাম মামণী সিংহ (২৫)।

সূত্রের খবর, বছর সাতেক আগে সামসেরগঞ্জ দুর্গাপুর গ্রামের পেশায় রাজমিস্ত্রি গোপাল সিংহের সঙ্গে মালদহের বৈষ্ণবনগর থানার সব্দলপুর গ্রামের মামণীর বিয়ে হয়। সন্তান না হওয়ায় তাদের মধ্যে মনোমালিন্য লেগেই ছিল। বুধবার সন্ধ্যায় ফের ঝামেলা হয় স্বামী-স্ত্রীর। তার পরেই বধূর দেহ উদ্ধার। যদিও বধূর বাপের বাড়ির লোকজনের দাবি, সন্তান না হওয়া অজুহাত মাত্র।
অন্য মহিলার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের কারণে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেছেন স্বামী। মামণীর আত্মীয় টুলু সিংহের বক্তব্য, ২০১৬ সালে মামণীর বিয়ে হয়েছিল। সন্তান না হওয়ার অজুহাতে বছর দুয়েক পর থেকেই ওর উপরে অত্যাচার শুরু হয়। পরে জানতে পারি, জামাই অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছে। মেয়েকে গলায় ফাঁস দিয়ে খুন করে ঝুলিয়ে দিয়েছে।

বৃহস্পতিবার সকালে মামণীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহুকুমা হাসপাতালে পাঠানো হয়। পুরো ঘটনার তদন্ত করে দেখছে পুলিশ। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভোলানাথ পাণ্ডে বলেন, ‘‘দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ফোর্টিন টাইমলাইন, মুর্শিদাবাদ।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close