Nodia : দশ বছর বাদে স্বাবলম্বী হয়ে ঘরে ফেরার অঙ্গীকারের চিঠি দিয়ে নিখোঁজ ৩ বিদ্যার্থী

আরও পড়ুন

গৃহশিক্ষকের বাড়িতে পড়তে যাওয়ার নাম করে নিখোঁজ হল ৩ স্কুলপড়ুয়া। তাদের নাম যথাক্রমে নাম সায়ন সরকার, অপূর্ব দাস এবং দেব বিশ্বাস। তাদের মধ্যে দেব বিশ্বাস তার মায়ের উদ্দেশে একটি চিঠিও রেখে যায়, তাতে লেখা রয়েছে-‘মা আমাকে ক্ষমা করে দিও, আমি তোমাকে ছেড়ে অনেক দূরে চলে যাচ্ছি, আমি সঠিক ১০ বছর পর নিজের পায়ে দাঁড়িয়ে বাড়ি ফিরব। আমি যে টাকা নিয়ে বাড়ি থেকে গেছি সেই গুলোর জন্য আমাকে ক্ষমাকরে দিও। তোমার দেব’।

সূত্রের খবর, দেব এবং অপূর্ব নদিয়ার তাহেরপুর থানার বাদকুল্লা এলাকার বাসিন্দা এবং সায়ন শান্তিপুর থানা এলাকায় বসবাস করে। তারা প্রত্যেকেই ১৪ বছর বয়সি। দেব এবং অপূর্ব বাদকুল্লা ইউনাইটেড অ্যাকাডেমির অষ্টম শ্রেণির ছাত্র এবং সায়ন আরবান্দি নেতাজি বিদ্যাপীঠের ছাত্র। পরিবারের দাবি, বৃহস্পতিবার গৃহ শিক্ষকের কাছে পড়তে যাওয়ার নামে বাড়ি থেকে বেরোয়। তবে তারা আর বাড়ি ফেরেনি। পরিবারের অনুমান, প্রলোভন দেখিয়ে কোনও দুষ্টচক্র অপহরণ করেছে ওই তিন পড়ুয়াকে।

দেব বিশ্বাসের পরিবারের দাবি, দেব একটি জামা ও প্যান্ট নিয়ে গিয়েছে। মায়ের উদ্দেশে একটি চিরকূটে চিঠি লিখে সে জানিয়েছে ‘দশ বছর পর নিজে পায়ে দাঁড়িয়ে তবে ফিরব।’ এমনকি না বলে চলে যাওয়ার জন্য দুঃখ প্রকাশও করেছে দেব। দেবের বাবার এটিএম কার্ড থেকে ২ হাজার টাকা তোলা হয়। তবে অপূর্ব ও সায়ন কোনও অর্থ বা অন্য কিছুই বাড়ি থেকে নিয়ে যায়নি বলেই জানিয়েছেন তাদের পরিবারের সদস্যরা। পুলিশকে অভিযোগ জানানো হয়েছে। তারপর থেকে বিভিন্ন ব্যস্ততম শহর, গুরুত্বপূর্ণ স্টেশনে খোঁজখবর শুরু করা হয়েছে ওই তিন পড়ুয়াকে উদ্ধারের লক্ষ্যে। তবে এখনও খোঁজ মেলেনি সায়ন, অপূর্ব এবং দেবের।

ফোর্টিন টাইমলাইন, নদিয়া।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close