Nadia: নিজের স্ত্রী-কে খুন করে মেঝেতে পুঁতে দিল স্বামী

আরও পড়ুন

পরকীয়ায় জড়িত থাকায় রাগের বশে নিজের স্ত্রীকে খুন করে মেঝেতে পুঁতে দিল স্বামী। খবর জানাজানি হতেই এলাকাবাসীদের মধ্যে উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ মূল অভিযুক্ত সহ ২ জনকে গ্রেফতার করেছে।

সূত্রের খবর,ঘটনাটি ঘটেছে নদিয়ার ধানতলা সংলগ্ন শঙ্করপুর এলাকার। মূল অভিযুক্ত ওই এলাকারই বাসিন্দা। তার বিরুদ্ধে স্ত্রী-কে খুনের অভিযোগ থাকলেও গত কয়েকমাস ধরেই পলাতক ছিল। গোপনসূত্রে খবর পেয়ে পুলিশ গাংনাপুর এলাকা থেকে গ্রেফতার করে অভিযুক্তকে। প্রাথমিক তদন্তে স্ত্রী-কে খুনের আসল কারন জানতে পারে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, প্রতিবেশী এক যুবকের সঙ্গে দীর্ঘদিন ধরেই অবৈধ সম্পর্কে লিপ্ত ছিলেন ওই গৃহবধূ। হঠাৎ একদিন ওই যুবকের সঙ্গেই স্ত্রী-কে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে স্বামী নিজের মেজাজ আর ধরে রাখতে পারেনি । এরপরই সামনে থাকা একটি ভারী কাঠের বস্তু দিয়ে গৃহবধূর মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। মৃত্যু নিশ্চিত করতে গলা টিপে শ্বাসরোধ করে খুন করা হয়। এরপরেই মৃতদেহ আড়াল করতে রাজা মণ্ডল নামে এক যুবকের সাহায্যে নিজের বাড়ির ঘরের মেঝেতেই স্ত্রীকে পুঁতে উপর থেকে সিমেন্ট ঢালাই করে দেয়। এই ঘটনা জানাজানি হতেই গ্রাম পঞ্চায়েতের প্রধান ঘটনার লিখিত অভিযোগ দায়ের করেন ধানতলা থানায়।

ইতিমধ্যেই পুলিশ ঘটনার তদন্তে নেমে শনিবার মূল অভিযুক্ত সহ রাজা মণ্ডলকেও গ্রেফতার করা হয়। রবিবার তাদের আদলতে পেশ করা হলে দুদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। এই কাণ্ডে আর কেউ যুক্ত কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

ফোর্টিন টাইমলাইন,ধানতলা, নদিয়া ।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close