Nadia : বন্ধ রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে আগুন, আতঙ্কিত গ্রাহকরা

আরও পড়ুন

রবিবার একটি বন্ধ রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে ভয়াবহ আগুন লাগে। ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) কৃষ্ণনগরের (Krishnanagar) একটি ব্যাঙ্কে। ছুটির দিনে ওই বন্ধ ব্যাঙ্কে অগ্নিকাণ্ডের এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলকাকাজুড়ে।

সূত্রের খবর, রবিবার সকালে কৃষ্ণনগর কোতয়ালি থানার শক্তিনগরের পাঁচমাথা মোড় এলাকার ওই ব্যাঙ্কটি থেকে কালো ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা। সেই আগুন দেখেই স্থানীয়রা প্রথমে দমকলে খবর দেন। দমকলবাহিনী ঘটনাস্থলে পৌঁছতেই গোটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায়। দমকলের ইঞ্জিন পৌঁছনোর আগে স্থানীয়রা আগুন নেভানোর কাজে হাত লাগান। এরপর দীর্ঘক্ষণের প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

এমন অগ্নিকান্ডের ঘটনায় ব্যাঙ্কে থাকা টাকা ও জমা রাখা বহুমূল্যের অলংকার, সম্পদ-সহ বিপুল পরিমাণ দরকারি ও মূল্যবান নথি পুড়ে নষ্ট হওয়ার আশঙ্কায় রয়েছেন গ্রাহকরা। কিভাবে ওই ব্যাঙ্কে আগুন লেগেছে তা এখনও স্পষ্ট নয়। তবে ইলেকট্রিক লাইনের শর্ট সার্কিটের কারনেই আগুন লেগে থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। তবে ব্যাংক কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়েছে। আগুন নিয়ন্ত্রণে এলেই ব্যাংক কর্মীরা ভেতরে ঢুকে গিয়ে বিষয়গুলি খতিয়ে দেখবেন।

ফোর্টিন টাইমলাইন, নদিয়া।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close