Malda : স্বাস্থ্য সাথী কার্ডের সুবিধা না পাওয়ার প্রতিবাদে রোগীপরিজনকে মারধর

আরও পড়ুন

স্বাস্থ্য সাথী কার্ডের সুবিধা না পাওয়ার প্রতিবাদ করায় রোগীপরিজনকে মারধর। এমনই অভিযোগ উঠেছে মালদার একটি বেসরকারি নার্সিংহোম কতৃপক্ষের বিরুদ্ধে। রোগীপরিজনেরা মালদার ইংরেজবাজার থানায় নার্সিংহোম কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, স্বাস্থ্য সাথী কার্ড নিতে অস্বীকার করার অভিযোগ উঠেছে মালদার একটি বেসরকারি নার্সিংহোমের বিরুদ্ধে। তারই প্রতিবাদ করায় মারধর করা হয় এক রোগীর আত্মীয়কে। স্বাস্থ্য সাথী কার্ড না নেওয়ার অভিযোগ স্বীকার করলেও মারধরের অভিযোগ অস্বীকার করে নার্সিংহোম কর্তৃপক্ষ। কোনও নার্সিংহোম কর্তৃপক্ষের বিরুদ্ধে স্বাস্থ্য সাথী কার্ড নিতে অস্বীকার করার অভিযোগ প্রমাণিত হলে আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান জেলাশাসক।

গত ৫ ডিসেম্বর হঠাৎ করে বাড়িতে অসুস্থ হয়ে পড়েন মালদার মানিকচক থানার নাজিরপুরের বাসিন্দা আহাদ মোমিন। তড়িঘড়ি তাকে মালদার ইংরেজবাজার থানার যদুপুর এলাকার ইডেন নার্সিংহোমে ভর্তি করানো হয়। কিন্তু ওই রোগীকে নার্সিংহোম থেকে রিলিজ করার সময় স্বাস্থ্য সাথী কার্ড নিতে অস্বীকার করে হাসপাতাল কর্তৃপক্ষ বলে অভিযোগ। এরই প্রতিবাদ করেন রোগীর এক আত্মীয়। প্রতিবাদ করার জেরে রোগীর এক আত্মীয়কে মারধর করে ওই বেসরকারি নার্সিংহোম কর্তৃপক্ষ। এমনকি তার মোবাইল ফোন এবং ২০০০ টাকাও ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ করেন তিনি।এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের অভিযোগকে পুরোপুরিভাবে অস্বীকার করে দেয়।

ফোর্টিন টাইমলাইন, মালদা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close