Purba Medinipur : মুখ্যমন্ত্রীর উদ্যোগে দিঘার সমুদ্র সৈকতে বসবে স্বরবর্ণ ক্যাফে

আরও পড়ুন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে এবার দিঘায় গড়ে উঠতে চলেছে ‘কফি হাউস’। কলকাতা ছাড়িয়ে দার্জিলিংয়ে, আবার দিঘার সমুদ্র সৈকতে কলকাতার আদলে তৈরি হবে ‘কফি হাউস’।

সূত্রের খবর, চলতি সপ্তাহেই জেলা সফরে গিয়ে একাধিক উন্নয়ণ মূলক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্ব মেদিনীপুর জেলা সফরে এসে কফি হাউসের কথা বলেন তিনি। ওল্ড দিঘা অর্থাৎ পুরনো দিঘায় কলকাতার আদলে ‘কফি হাউস’ গড়ে তোলার কথাও জানিয়েছেন। এর নাম হবে স্বরবর্ণ ক্যাফে।

জানা গিয়েছে, কফি হাউস গড়ে তোলার প্রস্তুতি শুরু হয়েছে। দিঘার মনোরম পরিবেশে, সমুদ্রের মুক্ত বাতাসের সঙ্গে পর্যটকরা কফি কাপে চুমুক দিয়ে কফি হাউস স্পেশাল আড্ডার মজা উপভোগ করতে পারবেন। সেই সঙ্গে ওল্ড দিঘায় বিশ্ব বাংলা গেটের অদূরে দে’জ পাবলিশার্স তাদের বুকস্টলের পাশাপাশি কফি ক্যাফেও গড়ে তুলেছেন। সেই কথাও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে শোনা যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ”আগের থেকে দিঘায় এখন অনেক হোটেল, দোকান বেড়েছে। পাল্লা দিয়ে পর্যটকদের আনাগোনাও বেড়েছে। কর্মসংস্থান বেড়েছে। দিঘায় দে’জ পাবলিশার্স সমুদ্র পাড়ে সুন্দর একটি বুক স্টল তৈরি করেছে। সেই সঙ্গে কফি ক্যাফেও তৈরি করছে। সব মিলিয়ে দিঘায় পর্যটকদের জন্য সরকারি বা বেসরকারি নানা পরিষেবা তুলে ধরা হচ্ছে।”

ফোর্টিন টাইমলাইন, দিঘা, পূর্ব মেদিনীপুর।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close