Uttar Dinajpur: খুনে অভিযুক্তের দোকান ভাঙচুর, চাঞ্চল্য এলাকায়

আরও পড়ুন

একটি খুনের ঘটনায় অভিযুক্তের দোকানে ভাঙচুর চালাল একদল গ্রামবাসী। অন্যদিকে খুন হওয়া ব্যক্তির বাড়িতে পুলিশি তাণ্ডবের অভিযোগ তুলল পরিবারের সদস্যরা। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার ৮ নম্বর বাহিন গ্রাম পঞ্চায়েত এলাকার ভুলকাই গ্রামে। উল্লেখ্য, গত রবিবার রাতে এক খাস জমিতে স্থানীয় এক ক্লাবের বোর্ড লাগানোকে কেন্দ্র করে খুন হতে হয় লালুয়া শেখ নামের এক ব্যক্তিকে। তাকে খুন করানোর অভিযোগ ওঠে ওই গ্রামেরই বাসিন্দা সোলেমান আলির বিরুদ্ধে। তারপর থেকেই সোলেমানের ওপর ক্ষোভ বাড়তে থাকে গ্রামবাসীদের। আজ, শুক্রবার সকালে তারই বহিঃপ্রকাশ ঘটায় তারা। এদিন এক খাস জমিতে থাকা সোলেমান আলির একটি দোকানে ভাংচুর চালায় গ্রামবাসী বলে অভিযোগ, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ সেখানে গেলে পুলিশের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ আনে গ্রামবাসী ও লালুয়া সেখের পরিবার।

তারা জানায়, পুলিশ এসে লালুয়া সেখের শোক বিধ্বস্ত বাড়িতে ঢুকে চেয়ার টেবিল ভাঙচুর করে, এব্যাপারে লালুয়া সেখের স্ত্রী অভিযোগের সত্যতা স্বীকার করেছেন।

ক্ষুব্ধ গ্রামবাসী মাসুদ আলমও পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন। তবে লালুর সেখের মৃত্যুকে মেনে নিতে পারছেন না অনেকেই।

রায়গঞ্জের ৮ নম্বর বাহিন গ্রাম পঞ্চায়েতের ভুলকাই গ্রাম ঘুরে নিজস্ব প্রতিনিধির রিপোর্ট টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close