Cooch Behar : তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ বিজেপি-র বিরুদ্ধে

আরও পড়ুন

শুক্রবার রাতে তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজির ঘটনায় অভিযোগ উঠেছে বিজেপি-র বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙ্গা ১ নম্বর ব্লকের পচাগড় গ্রাম পঞ্চায়েতের বাইশগুড়ি এলাকায়। বোমা বিস্ফোরণে তার বাড়ির কিছুটা ক্ষতিও হয়েছে। এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে ওই তৃণমূল নেতার পরিবার-সহ গোটা এলাকায়।

সূত্রের খবর, ওই তৃণমূল নেতা রমেন প্রামানিক পচাগড় অঞ্চল তৃণমূল শ্রমিক সংগঠনের সহ-সভাপতি ছিলেন। তার বাড়িতে প্রায় সাড়ে বারোটা নাগাদ বোমাবাজি হয়। তিনি জানান, তাকে প্রাণে মেরে ফেলার জন্য চেষ্টা চালানো হচ্ছে। তাকে মারার জন্যই তার ঘরের পাশে বোমা ছোঁড়া হয়েছে।

রাতের অন্ধকারে এক তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য। মাথাভাঙা ১ ব্লকের জানা গিয়েছে, আনুমানিক সাড়ে বারোটা নাগাদ অঞ্চল তৃণমূল শ্রমিক সংগঠনের সহ-সভাপতি রমেন প্রামাণিকের বাড়িতে একটি বোমা নিক্ষেপ করে কিছু দুষ্কৃতী। এমনকি বোমা বিস্ফোরণে বাড়িতে ঘরের টিনের বেড়া এবং টিনের গেট ভেঙে যায়। আর এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন পরিবারের সদস্যরা। বোমা ফেটে তার ঘরের বেড়া এবং টিনের গেট ভেঙে ক্ষতিগ্রস্ত হয়েছে। এমন ঘটনার জেরে সবাই আতঙ্কে রয়েছেন।

এরপর তিনি পুরো ঘটনার বিষয়ে পুলিশের কাছে লিখিতভাবে অভিযোগ দায়ের করেন। তিনি বিজেপি-র বিরুদ্ধে অভিযোগ করেন। কিন্তু বিজেপি নেতা সেই অভিযোগ অস্বীকার করেন। পুরো ঘটনা এখন খতিয়ে দেখছে পুলিশ।

ফোর্টিন টাইমলাইন, কোচবিহার।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close