Uttar Dinajpur : অপমানে আত্মঘাতী দশম শ্রেণির পড়ুয়া, প্রতিবাদে পথ অবরোধ

আরও পড়ুন

দশম শ্রেণির এক পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে চোপড়ায়। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের চোপড়ার মুন্সিগছ এলাকায়। ওই পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যুতে অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ চালান স্থানীয় বাসিন্দারা।

সূত্রের খবর, ওই পড়ুয়া সোমবারে টিউশনে পড়তে গিয়ে এক সহপাঠির সঙ্গে কথা বলছিল। সেই ছবি মোবাইলে তুলে তার পরিবারকে দেখানো এবং ভাইরাল করার কথা বলে তাকে কয়েকজন যুবক ব্ল্যাকমেল করছিল বলে অভিযোগ। তার কাছে ৫০ হাজার টাকাও তারা দাবি করে। এরপরই অপমানিত বোধ করায় সে বিষ খেয়ে নেয়। পরে হাসপাতালে মৃত্যু হয় ওই পড়ুয়ার।

মৃত ছাত্রের কাকা জহিরুল ইসলাম জানান, তাকে প্রথমে দলুয়া ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে বাঁচানো সম্ভব হয়নি। ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে এদিন দাসপাড়া-চোপড়া রুটের রাজ্য সড়কের মুন্সীগছে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন তারা। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের বিষয়ে তাদের আশ্বস্ত করলে টানা আড়াই ঘন্টা পর অবরোধ ওঠানো হয়। ওই পড়ুয়ার মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতাল মর্গে পাঠানো হয়। অভিযোগের ভিত্তিতে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

উত্তর দিনাজপুরের চোপড়া থেকে উত্তম পালের রিপোর্ট, টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close