Uttar Dinajpur : দুই দিনাজপুর- মালদা-সহ ৩ রুটের বাস বন্ধ করা নিয়ে চাপান- উতোর শুরু

আরও পড়ুন

শনিবার থেকে একযোগে উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, মালদা জেলা- র শিলিগুড়িগামী বেসরকারি বাসগুলি বন্ধ করে দেওয়া হল। রায়গঞ্জের বেসরকারি বাস স্ট্যান্ডেও উঠে এল একই চিত্র। সারি সারি গাড়ি দাঁড়িয়ে আছে তার মধ্যে অধিকাংশই শিলিগুড়িগামী বাস। ঠিক কি কারণে এই রুটের বাস চলাচল বন্ধ প্রশ্ন উঠছে জনমানসে।

সূত্রের খবর, উত্তর দিনাজপুর বাস মিনি বাস ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সম্পাদক প্লাবন প্রামাণিক জানান, টোল ট্যাক্স দিয়ে সুষ্ঠভাবে গাড়িগুলি বাইপাস দিয়ে চলাচল করছিল। কিন্তু করণদিঘির বিধায়ক, ডালখোলা পুরসভার চেয়ারম্যান প্রশাসনের সাহয্যে জোর করে গাড়িগুলিকে ডালখোলা শহরের ভেতর দিয়ে চলাচল করতে বাধ্য করছে। ফলে সমস্যা বাড়ছে যাত্রীদের, এমনকি একই টোল ট্যাক্স দিয়ে এত কষ্ট করে চলাচলের প্রতিবাদে শিলিগুড়ি রুটের গাড়ি গুলিবন্ধ রাখা হয়েছে।

অন্যদিকে আই এন টি টি ইউ সি-র সাধারণ সম্পাদক তথা উত্তর দিনাজপুর তৃণমূল যাত্রীবাহী গণ পরিবহণ সংগঠনের জেলা সভাপতি অরিন্দম সরকার বলেন, গণ পরিবহণ বন্ধ হলে বেশি সমস্যায় পড়বেন সাধারণ মানুষ। এই সমস্যা আলোচনা সাপেক্ষে মিটিয়ে নেওয়ার আশ্বাসও দেন তিনি। তিনি আর কি কি জানিয়েছেন শুনব –

উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থেকে প্রবাল সাহার রিপোর্ট, টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close