Uttar Dinajpur : ফিটনেস সেন্টারের দ্বিতীয় বর্ষপূর্তিতে পা মেলালেন সরকারি আধিকারিকরা

আরও পড়ুন

দ্বিতীয় বর্ষপূর্তি ও তৃতীয় জন্মদিনকে সামনে রেখে বৃহস্পতিবার ভোর বেলায় ম্যারাথনের আয়োজন করল একটি ফিটনেস সেন্টার। মূলত লকডাউন চলাকালীন বাড়ির মহিলাদের শারীরিক ফিটনেস বৃদ্ধির লক্ষ্যে এই সেন্টারটির উদ্বোধন করা হয়। চলতে চলতে বৃহস্পতিবার তা পা রাখল তৃতীয় বছরে।

প্রসঙ্গত,মহিলা ও শিশুরা একই রঙের পোশাক পড়ে শিলিগুড়ি মোড় থেকে রায়গঞ্জের ১ নম্বর প্ল্যাটফর্ম পর্যন্ত নগর পরিক্রমা করে । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বনদফতরের আধিকারিক দাওয়া সংমু শেরপা, রায়গঞ্জের মহকুমা শাসক কিংশুক মাইতি,অ্যাথলেটিক ফেডারেশন অফ ইন্ডিয়া-র টেকনিক্যাল মেম্বার দেবযানী ভট্টাচার্য।
এদিন প্রত্যেকে এরকম একটি মহতি উদ্যোগের ভূয়শী প্রশংসা করেন।

উল্লেখ্য, রায়গঞ্জের ওই ফিটনেস সেন্টারে কর্ণধার সুস্মিতা ভট্টাচার্য বলেন, এই কর্মসূচির পাশাপাশি আগামীকাল, শুক্রবার একটি স্বেচ্ছায় রক্তদান শিবির ও মরণোত্তর দেহদানে অঙ্গীকারবদ্ধ হবেন তাদের সদস্যরা।

ইতিমধ্যেই, ওই ফিটনেস সেন্টারের সঙ্গে পা মিলিয়েছে আরও একটি সংগঠন। তারা সকলকে ফিটনেস এর বার্তা দেওয়ার উদ্দেশে রোজ ৫ কিলোমিটার করে দৌড়ন বলেও জানিয়েছেন সংগঠনের সদস্য।এরকম একটি উদ্যোগে এসে সংস্থার তরফে আমন্ত্রিত অতিথি এমন উদ্যোগের প্রশংসা করেন রায়গঞ্জের মহকুমা শাসক কিংশুক মাইতি।

এই মহতি উদ্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন উত্তর দিনাজপুর জেলা বন দফতরও। তারাও এই ম্যারাথনে অংশ নেন ও তাদের উদ্যোগে প্রত্যেক অংশগ্রহণকারীদের হাতে তুলে দেওয়া হয় চারাগাছ ও টিফিন। এই সম্পর্কে দাওয়া সংমূ শেরপা বলেন, শারীরিক সক্ষমতাও দরকার পাশাপাশি দরকার পরিবেশ সচেতনতাও।

উত্তর দিনাজপুরের রায়গঞ্জ নিজস্ব প্রতিনিধির রিপোর্ট, টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close