Uttar Dinajpur: রীতিমতো লড়ে রানার্স হল টুবাই ইলেভেন

আরও পড়ুন

শক্তিশালী ‘অ্যাঞ্জেল কলকাতা’ দলের সঙ্গে যথাযোগ্য ফাইট দিয়ে মাত্র ১৫ রান-এ হেরে গিয়ে রানার্স হ’ল রায়গঞ্জের “টুবাই ইলেভেন” নামের ক্রিকেট দল। বুধবার রাত বারোটা নাগাদ শক্তিশালী এই দুটি দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। রাত দেড়টা নাগাদ সেই খেলা শেষ হয়েছে।

প্রসঙ্গত,সোমবার রাত নটা নাগাদ উত্তর দিনাজপুরের ইটাহারের দুর্গাপুর সংলগ্ন ভূপালপুর হাইস্কুল মাঠে উত্তরবঙ্গ প্রিমিয়ার লিগের খেলা শুরু হয়। তিন দিনব্যাপী এই খেলায় মোট কুড়ি লক্ষ টাকার বাজেট নিয়ে খেলা শুরু করেন স্থানীয় চালকল ব্যবসায়ী অমিত কুন্ডু। পরবর্তীতে এই খেলায় ২২ লক্ষ টাকা ব্যয় হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

দুটি দলের মধ্যে টস হলে প্রথমে ব্যাট করতে নামে অ্যাঞ্জেল কলকাতা দল। তারা ৭ উইকেট খুইয়ে ১০১ রান করে। পরবর্তীতে রায়গঞ্জের টুবাই ইলেভেন নামের দলটি ১০২ এর লক্ষ্যমাত্রাকে সামনে রেখে ফাইনালের ময়দানে নামে। মাত্র তিন উইকেট খুইয়ে ৮৬ রান করার পর তাদের ওভার শেষ হয়ে যায়। মাত্র ১৫ রান করে রানার্স হলেও তারা পেয়েছেন দু লক্ষ টাকার চেক। এঞ্জেল কলকাতা ঘরে তুলেছে তিন লক্ষ টাকার চেক। সেই সঙ্গে দুই দলই ট্রফি পেয়েছে। ম্যান অফ দ্যা সিরিজ হয়েছে টু বাই ইলেভেনের খেলোয়াড়। তিনি একটি স্কুটি পেয়েছেন। আর্থিক সহায়তায় ছিল রায়গঞ্জের ইয়ামাহা শোরুম। এছাড়াও বহু খেলোয়াড় তিনটে ছয় মেরে এক হাজার টাকা করে পুরস্কার পেয়েছেন আবার ছটি ছয় মেরে নগদ দু’হাজার টাকা পুরস্কার ঘরে তুলেছেন।

বুধবার ফাইনাল খেলা শুরুর দিন দুপুরে মাঠে হাজির ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন স্থানীয় ভিডিও এবং আয়োজক অমিত কুন্ডু সহ বিশিষ্ট অতিথিবর্গ। তারা প্রত্যেকেই ব্যাটবল খেলে ফাইনাল খেলার শুভ সূচনা করেন।

প্রসঙ্গত, স্থানীয় ব্যবসায়ী অমিত কুন্ডু এর আগেও বিভিন্ন ধরনের খেলার আয়োজন করেছেন। তবে এবারের উত্তরবঙ্গ প্রিমিয়ার লিগ-২০২৩ ভিন্নমাত্রা পেয়েছে তা চোখ বন্ধ করে বলে দেওয়া যায়। সমগ্র খেলাটি পরিচালনার দায়িত্বে ছিল দুর্গাপুর ডিএফইউসি ক্লাব।

ইটাহারের ভূপালপুর মাঠ ঘুরে ক্যামেরায় পঙ্কজ সরকারের সঙ্গে বিনয় বিশ্বাসের রিপোর্ট, টাইমস ফোর্টিন বাংলা।

- Advertisement -

সম্পর্কিত খবর

- Advertisement -

ট্রেন্ডিং

close